উনাই এমেরি ও নেইমার। ছবি: সংগৃহীত

নেইমারকে পিএসজি ছাড়তে দেবেন না কোচ এমেরি!

অভিযোগ, রেকর্ড পরিমাণ অর্থে তাকে ক্লাবে ভেড়ান হলেও প্রাপ্য সুযোগ দিচ্ছেন না কোচ। এসব কারণেই নাকি পিএসজি ছাড়ছেন নেইমার।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ১৬:০২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৭:৩২
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ১৬:০২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৭:৩২


উনাই এমেরি ও নেইমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) নেইমার যেসব কারণে খারাপ সময় কাটাচ্ছেন তার মধ্যে অন্যতম কোচ উনাই এমেরির সঙ্গে মনোমালিন্য। অভিযোগ, রেকর্ড পরিমাণ অর্থে তাকে ক্লাবে ভেড়ান হলেও প্রাপ্য সুযোগ দিচ্ছেন না কোচ। এসব কারণেই নাকি পিএসজি ছাড়ছেন নেইমার। এবার সেই ‘অভিযুক্ত’ এমেরিই জানাচ্ছেন, নেইমারকে ছাড়বেন না। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ধরে রাখতে সবকিছু করতে চান তিনি।

বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড অর্থে বদলি হয়ে ফ্রান্সে নিজের সেরাটা দিতে চেয়েছিলেন ব্রাজিলের ফুটবলার নেইমার। কিন্তু শুরু থেকেই সেখানে অসুখী তিনি। সতীর্থদের পক্ষ থেকেই অভিযোগ উঠেছে, নেইমারকে বাড়তি সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। এমনকি মাঠে এডিনসন কাভানির সঙ্গে তার বিবাদে জড়িয়ে পড়াটাও ছিল দৃষ্টিকটু। সঙ্গে যোগ হয় কোচের সঙ্গে মনোমালিন্য। কোচের অনুশীলন করানোর ধরণও পছন্দ নয় বলে জানিয়েছিলেন নেইমার। শুধু তাই নয়, তিনি অভিযোগ করেন যে উদ্দেশে তাকে দলে ভেড়ান হয়েছে সেসব থেকে কোচই তাকে দূরে রাখছেন।

সবমিলিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে নেইমারের চুক্তির খবরে ছেয়ে গেছে স্প্যানিশ গণমাধ্যমের খেলার পাতা। বার্নাব্যু থেকে নেইমারকে পেতে যা করার প্রয়োজন তাই করা হচ্ছে। এমন সময়েই উমেরি মুখ খুললেন। তিনি জানালেন, দলের এই সেরা খেলোয়াড়কে ধরে রাখতে সবকিছু করবেন তিনি।

বলেছেন, ‘তাকে যখন বার্সেলোনা থেকে এখানে (পিএসজি) আনা হয় ব্যাপারটা ছিল একটি অসাধারণ গোল করার মত। আমরা তাকে সব ধরণের শর্ত পূরণ করেই এনেছি। ক্লাব ও প্রেসিডেন্ট তাকে পেয়ে খুশি। সবাই চাই সে পিএসজিতেই থাকবে, এবং সে থাকছেও।’

নেইমারের সঙ্গে তার উত্তপ্ত সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল। একেবারে অস্বীকার করেছেন এমনও নয়। তবে কৌশলী এমেরি এ প্রসঙ্গে বলেছেন, ‘সব ফুটবলারই মানুষ। আমি নেইমারের সঙ্গে কথা বলেছি। গুজব নয়, যেটা সত্যি সেটাতে কান দিতে বলেছি। তাছাড়া একেক খেলোয়াড়ের মানিয়ে নেওয়ার ধরণ একেকরকম। আমরা তাকে পিএসজিতে মাআনিয়ে নেওয়ার ব্যাপারে সর্বোচ্চটা করছি।’

সূত্র: কিকঅফ.কম 

 

 

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...