উপস্থাপিকা ও অভিনেত্রী নোভা। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম।

সন্তানের ভালোর জন্যই আমাদের এই বিচ্ছেদ: নোভা

কিন্তু কেন এই বিচ্ছেদ বা তাদের একমাত্র সন্তানের এখন কি হবে এবং নোভার বর্তমান ইচ্ছাটা কি?

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ০৮ অক্টোবর ২০১৭, ১৬:৫৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০
প্রকাশিত: ০৮ অক্টোবর ২০১৭, ১৬:৫৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০


উপস্থাপিকা ও অভিনেত্রী নোভা। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম।

(প্রিয়.কম) মূলত উপস্থাপনা ও অভিনয় এই দুই মিলেই নোভাকে সবাই চেনেন এক নামে। তিনি একজন উপস্থাপিকা ও অভিনেত্রী। অন্যদিকে, নির্মাতা রায়হান খান, নিয়মিত নাটক নির্মাণ করছেন। সেই জায়গা থেকেই ২০০৯ এর শেষের দিকে নির্মাতা রায়হান খান ও নোভার মধ্যে একটা প্রেমের সম্পর্কের শুরু হয়।

যদিও মিডিয়াতে তখন তারা গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছিলেন কিন্তু শেষমেষ গুঞ্জনই পরিণত হয় সত্যতে। দেড় বছর প্রেম করার পর গত ২০১১ সালের ১১ নভেম্বর তারা বিয়ে করেছিলেন। এরপর ২০১৩ সালের ২৮ জুলাই তাদের ঘরে একটি পুত্র সন্তান আসে। তার নাম রাখা হয় রাফাজ সান্নিধ্য রায়হান। কিন্তু নিয়মিত ঝগড়া ও মতের অমিলে শেষমেষ প্রায় পাঁচ বছর সংসার করা পর আর টিকিয়ে রাখতে পারেননি। তাই ঘটে গেল বিচ্ছেদ। গত ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে গিয়ে তারা দু'জনই তালাকনামায় স্বাক্ষর করেন।

কিন্তু কেন এই বিচ্ছেদ বা তাদের একমাত্র সন্তানের এখন কী হবে এবং নোভার বর্তমান ইচ্ছাটা কী? এসব প্রশ্নের উত্তর জানতেই মুঠোফোনে প্রিয়.কম এর সঙ্গে কথা হলো উপস্থাপিকা ও অভিনেত্রী নোভা’র সঙ্গে।

প্রিয়.কম: কেমন আছেন?
নোভা: আছি ভালো ভাই।
প্রিয়.কম: বিচ্ছেদের খবরটি দু'জনই স্বীকার করে নিলেন খুুব সহজে, আবার বলছেন ভালো আছি। ঘটনা কী?
নোভা: আসলে এছাড়া কি বলব বলেন। আমাদের তো আর ঝগড়া করে বা রাগারাগি করে বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদ হয়েছে আমাদের দুজনের সম্মতিতে, তাই আছি ভালো।

প্রিয়.কম: আপনাদের ছেলে সান্নিধ্যর এখন কী হবে?
নোভা: ওর জন্যই তো আসলে আমাদের বিচ্ছেদটা নেওয়া। কারণ আমি চাইনি যে আমার আর রায়হানের মধ্যে যে মনোমালিন্য হয় বা ঝগড়া হয় তা যেন সান্নিধ্যর উপর প্রভাব না ফেলে।

প্রিয়.কম: তাহলে এখন যে আপনারা স্বামী আর স্ত্রী আলাদা হলেন এখন সান্নিধ্য কার কাছে থাকবে?
নোভা: আমি আর রায়হান আলাদা হলেও কিন্তু আমাদের সন্তান আলাদা হয়নি। সে আমাদের দুজনের কাছেই থাকবে। কিন্তু একই ছাদের নিচে নয়। কারণ একই ছাদের নিচে থাকলে সান্নিধ্যর উপর বেশি প্রভাব পড়ত বলে আমাদের মনে হয়েছে। আর আমি আর রায়হান দু'জনই সাবলম্বী। তাই আমার মনে হয় সান্নিধ্যর জন্যও এটা ভালো হয়েছে।

প্রিয়.কম: আপনার আর রায়হানের মধ্যে তো প্রায়ই ঝগড়া হতো, এমনকি আপনি অনেকবার আলাদাও থেকেছেন। সেক্ষেত্রে কি আপনাদের এই সম্মতিতে বিবাহবিচ্ছেদ হয়েছে?
নোভা: দেখুন ভাই, সংসার করতে গেলে ঝগড়া হয় না এমন কোন পরিবার আছে? আপনিই বলুন আমাকে। আর সেই প্রভাব যদি সন্তাদের উপর পড়ে তাহলে তার ভবিষ্যতের ক্ষতি হতে পারে। এজন্যই আমাদের বিচ্ছেদ নেওয়া। আর রায়হান বন্ধু হিসেবে, নির্মাতা হিসেবে, মানুষ হিসেবে, এবং বাবা হিসেবেও খুবই ভালো। এ নিয়ে আমি আর কিছু বলতে চাই না। আমি শুধু চাই রায়হান, আমি এবং আমাদের সন্তান সান্নিধ্য ভালো থাকুক।

বাবা, মায়ের সঙ্গে একমাত্র পুত্র সান্নিধ্য। ছবি: সংগৃহীত।

প্রিয়.কম: অভিনয়টা তাহলে কী করছেন?
নোভা: হ্যাঁ, অভিনয় উপস্থাপনা দুটোই নিয়মিত করব। এবং করছিও।

প্রিয়.কম: ধন্যবাদ সময় দেওয়ার জন্য।
নোভা: আপনাকে ও প্রিয়.কমকেও অনেক ধন্যবাদ।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...