'ভালোবাসি বা বাসি না’ নাটকের অভিনেতা আলভী ও অভিনেত্রী নাবিলা।

প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নাবিলা ও আলভী

ফেসবুকে পরিচয়ের সুবাদে দুইটি ছেলেমেয়ের মধ্যে প্রেম হয়ে যায়। মেয়েটি ছেলেটির হাত ধরে বাসা থেকে পালিয়ে যায়। কিন্তু পালিয়ে এলেও এক সময় সমস্যার সম্মুখীন হয়ে নিজেই দ্বিধাদ্বন্দ্বে পড়ে যায়...

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭, ১৯:৩৮ আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ১০:৩৩
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭, ১৯:৩৮ আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ১০:৩৩


'ভালোবাসি বা বাসি না’ নাটকের অভিনেতা আলভী ও অভিনেত্রী নাবিলা।

(প্রিয়.কম) অভিনয়ে এ প্রজন্মের প্রিয় দুই মুখ আলভী ও নাবিলা। দুইজনই অভিনয়ে এ সময়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। তবে দুইজনের একসঙ্গে একই নাটকে অভিনয় করা এবারই প্রথম। কুদরত উল্লাহ রচিত ও জয়ন্ত রোজারিও পরিচালিত ‘ভালোবাসি বা বাসি না’ নাটকে তারা প্রথম একসঙ্গে অভিনয় করেছেন। গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় আশ্রয় শুটিং হাউসে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এনটিভিতে প্রতি শুক্রবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বিষয়ভিত্তিক একটি নাটক প্রচার হয়। এনটিভিতে প্রচারের জন্যই ‘ভালোবাসি বা বাসি না’ নাটকটি নির্মিত হয়েছে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জয়ন্ত রোজারিওর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ভালোবাসা বা প্রেম এ সময়ে এসে বেশ ঠুনকো হয়ে যাচ্ছে। দেখা যাচ্ছে, ফেসবুকে পরিচয়ের সুবাদে দুইটি ছেলেমেয়ের মধ্যে প্রেম হয়ে যায়। মেয়েটি ছেলেটির হাত ধরে বাসা থেকে পালিয়ে যায়। কিন্তু পালিয়ে এলেও এক সময় সমস্যার সম্মুখীন হয়ে নিজেই দ্বিধাদ্বন্দ্বে পড়ে যায় যে, সে আসলে ছেলেটিকে ভালোবাসে কী বাসে না। এক রাতে নানা সমস্যার সম্মুখীন হয়ে মেয়েটি তার ভুল বুঝতে পারে। এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আলভী বলেন, ‘স্ক্রিপ্টটা আমার বেশ ভালো লেগেছে। জয়ন্ত দাদার নির্দেশনায় এর আগেও আমি দুইটি নাটকে অভিনয় করেছি। তিনি বেশ যত্ন নিয়ে কাজ করেন। আর 'ভালোবাসি বা বাসি না' নাটকের গল্পটা একেবারেই সমসাময়িক। একজন মানুষের ভুল সিদ্ধান্তের কারণে যে অনেক মানুষের স্বপ্ন ও আশা নষ্ট হয়ে যেতে পারে, তা তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আমি ভীষণ উপভোগ করেছি কাজটি।’

নাবিলা বলেন, ‘জয়ন্ত দাদার নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। তাছাড়া আলভীর সঙ্গেও এটি আমার প্রথম কাজ। বেশ ভালো লেগেছে নাটকটিতে অভিনয় করে।’ আগামী যে কোনো শুক্রবার নাটকটি এনটিভিতে প্রচার হবে বলে জানান জয়ন্ত রোজারিও।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...