মাশরাফি বিন মুর্তজা। ছবি: প্রিয়.কম

টি-টোয়েন্টিতে ফেরার অনুরোধে মাশরাফির না!

বাংলাদেশের পেসারদের পথ দেখানো মাশরাফির টি-টোয়েন্টি থেকে বিদায়টা সুখকর হয়নি মোটেই।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ১২:৫২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৫:০০
প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ১২:৫২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৫:০০


মাশরাফি বিন মুর্তজা। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) চলতি বছরের ৪ এপ্রিল শ্রীলঙ্কা সফরে হঠাৎ করেই ক্রিকেটের সব থেকে ছোট ফরম্যাট থেকে অবসর নিয়ে নিলেন মাশরাফি বিন মুর্তজা। বেশ কিছুদিন থেকেই বাতাসে ঘুরছিল তার অবসরের গুঞ্জন। কিন্তু কখনোই নিজে থেকে কিছুই জানাননি মাশরাফি। তবে হঠাৎ করেই তার এই অবসরে যেন থমকে যায় বাংলাদেশ ক্রিকেটের সমর্থকরা।

বাংলাদেশের পেসারদের পথ দেখানো মাশরাফির টি-টোয়েন্টি থেকে বিদায়টা সুখকর হয়নি মোটেই। বলা হয় এক প্রকার বাধ্য হয়েই অবসর নিয়েছেন ওয়ানডে অধিনায়ক। কিন্তু আবারও মাশরাফিকে টি-টোয়েন্টি ফিরতে অনুরোধ করা হয়েছে। যদিও নিজের সিদ্ধান্তে অটল থেকে ওয়ানডে সিরিজ শেষেই দেশে ফেরার সিদ্ধান্ত মাশরাফির।

অবসরের প্রসঙ্গে জানা যায়, টিম ম্যানেজমেন্ট তথা কোচ চান্দিকা হাতুরুসিংহের কারণেই অমন সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি। সে সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান তখন অবশ্য বলেছিলেন, ‘দেশের প্রয়োজন হলে মাশরাফি আবার ফিরবে।’

কিন্তু পরবর্তী নড়াইল এক্সপ্রেসের ফেরার সেই পথ বন্ধ করে দিয়ে কিছু দিনের মধ্যেই টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক হিসেবে বোর্ড সাকিবের নাম ঘোষণা করে। কিন্তু দক্ষিণ আফ্রিকায় এসে টেস্ট সিরিজে ভরাডুবির কারণেই আবারও আলোচনায় এসেছে মাশরাফিকে ফেরানোর পরিকল্পনা।

বাংলাদেশের একটি দৈনিকের বরাতে জানা যায়, বোর্ড জানিয়েছে কোচ হাতুরুসিংহের সঙ্গে কথা হয়েছে মাশরাফির, এছাড়া টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবও তাকে অনুরোধ করেন টি-টোয়েন্টি সিরিজে থাকার জন্য। কিন্তু নিজের সিদ্ধান্ত কিছুতেই বদলাচ্ছেন না এই ৩৪ বছর বয়সী মাশরাফি। ওয়ানডে সিরিজ শেষেই দেশ ফিরে আসবেন তিনি।

প্রিয় স্পোর্টস/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...