কাইল অ্যাবোট। ছবি: সংগৃহীত

বিপিএলে খুলনায় খেলবেন কাইল অ্যাবট

সবকিছু ঠিক থাকলে এবারের আসরে খুলনার জার্সিতে দেখা মিলবে এই ডানহাতি পেসারের।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ জুলাই ২০১৭, ১৬:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৯:০০
প্রকাশিত: ০১ জুলাই ২০১৭, ১৬:২৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৯:০০


কাইল অ্যাবোট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরকে কেন্দ্র করে খুলনা টাইটান্স সর্বশেষ সংযোজন হিসেবে নিয়েছিলো রিলে রুশোকে। শনিবার আরও এক দক্ষিণ আফ্রিকান, কাইল অ্যাবটকে দলে নেওয়ার খবর নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সবকিছু ঠিক থাকলে এবারের আসরে খুলনার জার্সিতে দেখা মিলবে এই ডানহাতি পেসারের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার নিজেদের ভেরিফাইড পেজের মাধ্যমে কাইলের দলে যোগদানের খবর নিশ্চিত করেছে। এই প্রোটিয়া ক্রিকেটারকে তারা শুধু একজন গতিদানব হিসেবেই দেখছে না, লোয়ার অর্ডারে ব্যাটিংয়ের ভরসাও খুঁজছে তার মধ্যে।

খুলনা টাইটান্সের ফেসবুক পোস্টের স্ক্রিনশট।

এর আগে বিদেশি ক্রিকেটারদের মধ্যে রিলে রুশো ছাড়াও অস্ট্রেলিয়ান ক্রিস লিন, পাকিস্তানের সরফরাজ আহমেদ ও শাদাব খানকে দলে নিয়েছে টাইটান্স। গেল আসরের জুনায়েদ খানকে এবারও রেখে দেওয়া হয়েছে। দলের কোচের দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কান কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে। দুই বছরের জন্য তাকে নিয়োগ দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

কাইল অ্যাবট এখন পর্যন্ত দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে ১১ টেস্ট, ২৮ ওয়ানডে ও ২১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বল হাতে যথাক্রমে তার উইকেট ৩৯, ৩৪ ও ২৬। এছাড়া ঘরোয়া টি-টোয়েন্টিতে ৯৪ ম্যাচে রয়েছে ৮৮ উইকেট।

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...