মুস্তাফিজুর রহমান ও মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

ঠিক হলো আইকন মুশফিক-মুস্তাফিজের দল!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আট আইকনের পাঁচজন দল পেয়েছেন। এবার দল পেলেন মুশফিকুর রহিম ও মুস্তাফিজুর রহমান।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৭, ১৮:০৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:১৬
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৭, ১৮:০৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:১৬


মুস্তাফিজুর রহমান ও মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আট আইকনের পাঁচজন দল পেয়েছেন। এবার দল পেলেন মুশফিকুর রহিম ও মুস্তাফিজুর রহমান। আসন্ন আসরে মুশফিকুর রহিম খেলবেন রাজশাহী কিংসে, মুস্তাফিজ বরিশাল বুলসে। আরেক ক্রিকেটার সৌম্য সরকারকে দলে ভিড়িয়েছে চিটাগং ভাইকিংস।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি স্পেশালিস্ট ও বিপিএলের আইকন সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই তথ্য জানিয়েছেন। সাব্বির নিজে এবার খেলবেন সুরমা সিক্সার্স সিলেটের হয়ে।

সাব্বির রহমানের ফেসবুক পোস্ট। 

সর্বশেষ আসরে বরিশালের হয়ে খেলেছেন মুশফিক। এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তার সম্পর্কের পানি কম ঘোলা হয়নি। এ আসরে বরিশালের খেলবেন না সেটা আগেই জানিয়েছেন। তার নতুন ঠিকানা হয়েছে সর্বশেষ আসরের রানার আপ দল রাজশাহী কিংসে। বিপিএলের তৃতীয় আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা মুস্তাফিজ এবারই প্রথম আইকন ক্রিকেটার হয়েছেন। তাকে নিয়েছে বরিশাল বুলস। চিটাগং ভাইকিংস থেকে তামিম ইকবাল সরে এসেছেন। এই দলে আইকনের জায়গা নিয়েছেন আরেক ওপেনার সৌম্য সরকার।

আট আইকনের বাকিদের মধ্যে মাশরাফি বিন মুর্তজা খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। সাকিব আল হাসান ঢাকা ডায়নামাইটস, তামিম ইকবাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন খুলনা টাইটান্সের হয়ে।

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...