টিকেটে বাংলাদেশ বানান ভুল। ছবি: প্রিয়.কম

টিকেটে বাংলাদেশ বানান ভুল, শাস্তির ব্যবস্থা নিচ্ছে বিসিবি

ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে শুক্রবার মিরপুরে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই ম্যাচের টিকেটে বাংলাদেশ বানানই ভুল!

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:১৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:০০
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:১৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:০০


টিকেটে বাংলাদেশ বানান ভুল। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে শুক্রবার মিরপুরে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই ম্যাচের টিকেটে বাংলাদেশ বানানই ভুল! এ নিয়ে বিব্রত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সমালোচনাও তুঙ্গে। ঘটনার একদিন পর দুঃখপ্রকাশ করলো দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। যারা এই ভুল করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাসও দেওয়া হয়েছে।

বি-এ-এন-জি-এল-এ-ডি-এ-এস-এইচ’ ইংরেজিতে এভাবেই লেখা হয় বাংলাদেশ। কিন্তু বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচের টিকেটে লেখা ‘বি-এন-এ-এন-জি-এল-এ-ডি-এ-এস-এইচ’! অর্থাৎ, অতিরিক্ত একটি ‘এন’ যোগ হয়েছে বানানে। এমন স্পর্শকাতর বিষয়টি কিভাবে চোখ এড়িয়ে যায় এবং সেই টিকেট বাজারে ছড়িয়ে যায় তা নিয়ে প্রশ্ন উঠেছে সমর্থকদের মধ্যে।

বুধবার থেকে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকেট ছাড়া হয়। একদিন বাদে বৃহস্পতিবার এক আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টিকেটে দেশের নামের বানান ভুল করায় দুঃখপ্রকাশ করে বিসিবি। সেখানে তারা বলেছে, ‘শুক্রবার অনুষ্ঠেয় রকেট ট্রাইনেশন সিরিজে বাংলাদেশ-শ্রীলঙ্কার ওয়ানডে ম্যাচের টিকেটে ‘বাংলাদেশ’ নামের বানান ভুল হয়েছে। ব্যাপারটি বিসিবির নজরে এসেছে। বোর্ড এ নিয়ে দুঃখ প্রকাশ করছে। অবিক্রিত টিকেটগুলো নতুন করে ছাপিয়ে বিক্রি করা হবে।’

বিসিবি একই সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টিকেটে বাংলাদেশ বানান ভুলের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘যারা এই ভুলের সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।’

প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...