বরিশাল বুলসের মালিক রিজওয়ান বিন ফারুক। ছবি: সংগৃহীত

বিপিএলে বাদ পড়ার খবর জানেন না বরিশাল বুলসের মালিক!

বিপিএলে অংশগ্রহণের জন্য যে আর্থিক নিশ্চয়তা দেয়ার কথা সেটা দিতে না পারায় বুধবার বরিশালকে বুলসকে বাদ দেওয়ার কথা জানানো হয়।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৭, ১১:৩৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৬
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৭, ১১:৩৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৬


বরিশাল বুলসের মালিক রিজওয়ান বিন ফারুক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এবারে টুর্নামেন্টে থাকছে না বরিশাল বুলস। এ নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে, তখন বোমা ফাটালেন ফ্র্যাঞ্চাইজিটির মালিক রিজওয়ান বিন ফারুক। তার দাবি, লোকমুখে শুনেছেন বাদ পড়ার খবর। এমনিতে তিনি কিছুই জানেন না!

একটি দৈনিককে এক্সিওম টেকনোলজিসের কর্ণধার ফারুক বলেছেন, ’বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। শুনেছি যে বরিশাল বুলসকে বাদ দেওয়া হয়েছে। কী কারণে হয়েছে, অফিশিয়ালি সেটি এখনো জানি না।’

পরবর্তীতে তাকে পুরো ব্যাপারে অবগত করা হলে তিনি আব্দুল আউয়াল বুলুর কথা উল্লেখ করে এড়িয়ে যান।

এর আগে বিপিএলে অংশগ্রহণের জন্য যে আর্থিক নিশ্চয়তা দেয়ার কথা সেটা দিতে না পারায় বুধবার বরিশালকে বুলসকে বাদ দেওয়ার কথা জানানো হয়। ফ্র্যাঞ্চাইজি ও ক্রিকেটারদের পারিশ্রমিকের জন্য যে ব্যাংক গ্যারান্টি দিতে হয়, সেটা বুঝিয়ে দেয়নি বরিশাল। সে কারণে প্রথমবারের মতো আট দলের অংশগ্রহণে বিপিএল অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। গত আসরের মতো এবারো সাত দল অংশ নেবে বিপিএলে।

বরিশাল বুলসের বাদ পড়া প্রসঙ্গে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা বলেন, ‘আমরা আজ (৯ আগস্ট) একটি সভায় বরিশাল বুলসকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ফ্র্যাঞ্চাইজি পরিচালনার জন্য যে টাকা দেয়ার কথা তারা তা দিতে ব্যর্থ হয়েছে। এ কারণেই এমন সিদ্ধান্ত। এবারের বিপিএল হবে সাত দলের।’

প্রিয় স্পোর্টস/মিজান

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...