কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

অপেক্ষার পালা শেষ, রাজত্বে ফিরছেন কপিল শর্মা

ভক্ত দর্শকরা অপেক্ষায় ছিলেন, কবে দেখা মিলবে তার। সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে শিগগিরই।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৩:৪৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১২:৪৮
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৩:৪৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১২:৪৮


কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) একটা সময় টেলিভিশন জগতের মুকুটহীন রাজা ছিলেন কপিল শর্মা। এই সাম্রাজ্য দীর্ঘদিন শাসন করেছেন তিনি। কিন্তু সহকর্মীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণের কারণে তার শোয়ের টিআরপি কমতে শুরু করে। তিন মাস টিভিতে অনুপস্থিত থাকতে দেখা যায় তাকে। ভক্ত দর্শকরা অপেক্ষায় ছিলেন, কবে দেখা মিলবে তার। সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে শিগগিরই।

আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে কপিল শর্মার সিনেমা ‘ফিরাঙ্গি’। তবে নতুন ছবিই শুধু না, সুখবর রয়েছে তার শো নিয়েও। সম্প্রতি ‘কপিল শর্মা শো’-এর চ্যানেল কর্তৃপক্ষের একটি বক্তব্যেই মিলেছে সেই ইঙ্গিত। এনডিটিভির খবর অনুযায়ী, সনি চ্যানেলের বিজনেস হেড দানিশ খান একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ‘কপিল ফিরছেন। আর এবারের ফেরা হবে আরও জমকালো।’ চ্যানেলের বিজনেস হেডের আরও মন্তব্য, ‘আমরা কপিলকে খুবই ভালোবাসি। তার ছবির জন্য আমরা প্রচারের কাজও করছি। আমাদের বিশ্বাস এই ছবি সফল হবেই।’

তবে সরাসরি কপিলের কাছ থেকে শো নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি। একই সঙ্গে নির্দিষ্ট করে কোনও সময়ও জানাননি ‘দ্য কপিল শর্মা শো’-এর চ্যানেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, বিমানে ঝামেলার পর কপিল শর্মা শো ছেড়েছিলেন কমেডিয়ান সুনীল গ্রোভার। তার পর থেকেই পড়তে থাকে শোয়ের জনপ্রিয়তা। কিছুদিন পর বন্ধই হয়ে যায় দ্য কপিল শর্মা শো। বন্ধ হওয়ার আগে কপিল জানিয়েছিলেন, কয়েকদিনের মধ্যেই আবার নতুন রূপে ফিরতে চলেছে তার জনপ্রিয় কমেডি শো। আপাতত তার শো টাইমে একটি ডান্স রিয়ালিটি শো চলছে ওই চ্যানেলে। সেখানেই নিজের শো নিয়ে ফিরবেন কপিল।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...