জয়া আহসান ছিলেন প্রতিনিধি হিসেবে। ছবি: সংগৃহীত

বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে ২২ রান করলেন জয়া-রাজ্জাক, দেখুন ভিডিওতে

অভিনেত্রী জয়া আহসান ওই ৬০ সেকেন্ডের চ্যালেঞ্জ গেমে কোনো রান করতে পারেননি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৩০ মে ২০১৯, ০৯:৩৫ আপডেট: ৩০ মে ২০১৯, ১৪:০৭
প্রকাশিত: ৩০ মে ২০১৯, ০৯:৩৫ আপডেট: ৩০ মে ২০১৯, ১৪:০৭


জয়া আহসান ছিলেন প্রতিনিধি হিসেবে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২৯ মে, বুধবার বাংলাদেশ সময় রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে ছিলেন সব দেশের অধিনায়করা। তবে অধিনায়ক বাদেও এই অনুষ্ঠানে আরও ছিলেন সব দেশের প্রতিনিধি। বাংলাদেশের পক্ষ থেকে ছিলেন জয়া আহসান এবং জাতীয় দলের ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

বিশ্বকাপে অংশগ্রহণকারী সব দেশের দুজন তারকা প্রতিনিধির অংশগ্রহণে বুধবার ৬০ সেকেন্ডের স্ট্রিট ক্রিকেট চ্যালেঞ্জ গেমের আয়োজন করা হয়। এতে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেন জয়া ও রাজ্জাক। তবে অভিনেত্রী জয়া আহসান ওই ৬০ সেকেন্ডের চ্যালেঞ্জ গেমে কোনো রান করতে পারেননি। অন্যদিকে বাংলাদেশের অন্য প্রতিনিধি বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক ২২ রান করেন।

ভিডিওতে দেখুন জয়া ও রাজ্জাকের সেই ব্যাটিং-

৬০ সেকেন্ডের এই প্রতিযোগিতায় আফগানিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করা একজন ক্রিকেটার ও সেলিব্রেটি করেন ৫৩ রান। শ্রীলঙ্কার জয়বার্ধনে ও একজন মডেল করেন ৪৩ রান। এ ছাড়া উইন্ডিজের হয়ে ভিভ রিচার্ডস করেন ৪৭ রান। আর বাংলাদেশের হয়ে রাজ্জাক-জয়া করেন ২২ রান। এরপর পাকিস্তানের হয়ে আযাহার আলী ও মালালা ইউসুফজাই করেন ৩৮ রান। অস্ট্রেলিয়া ব্রেট লি ও একজন সেলিব্রেটি মিলে করনে ৬৯ রান।

জেমস্ ফ্রাঙ্কলিনের নেতৃত্বে নিউজিল্যান্ড করে ৩২ রান। এক সময়ের নাম্বার ওয়ান অলরাউন্ডার জ্যাক ক্যালিসের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকা করে ৪৮ রান। আর ভারতের বলিউড অভিনেতা ফারহান আখতার ও সাবেক স্পিনার অনিল কুম্বলে করেন ১৯ রান। সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেনের নেতৃত্বে ৭৪ রান করে বিজয়ী হয় ইংল্যান্ড।     

প্রিয় খেলা/আশরাফ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...