আটক করা হয় সোহরাবের স্ত্রী নীলা, শাশুড়ি মেহেরজান ও মামা শ্বশুর মসলেম উদ্দিনকে।ছবি: সংগৃহীত

জামাই শিকলবন্দী, শাশুড়িসহ আটক ৩

শারীরিকভাবে নির্যাতনের অভিযোগে রবিবার রাতে জামাই সোহরাবকে শিকলবন্দী করে রাখে শ্বশুরবাড়ির লোকজন।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ মে ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২৮ মে ২০১৯, ১৩:৪৭
প্রকাশিত: ২৮ মে ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২৮ মে ২০১৯, ১৩:৪৭


আটক করা হয় সোহরাবের স্ত্রী নীলা, শাশুড়ি মেহেরজান ও মামা শ্বশুর মসলেম উদ্দিনকে।ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চুয়াডাঙ্গার জীবননগরে শ্বশুরবাড়িতে জামাইকে শিকল দিয়ে আটকে রাখার অভিযোগে শাশুড়িসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

২৭ মে, সোমবার রাতে তাদের আটক ও জামাই সোহরাব হোসেনকে উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- সোহরাবের স্ত্রী নীলা, শাশুড়ি মেহেরজান এবং মামা শ্বশুর মসলেম উদ্দিন।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, সোমবার রাত ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সোহরাব হোসেনকে শিকল দিয়ে বেঁধে রাখা অবস্থায় দেখা যায়। এ সময় তাকে উদ্ধার করা হয় এবং সোহরাবের স্ত্রী , শাশুড়ি ও মামা শ্বশুরকে আটক করা হয়।

এর আগে জীবননগরের হ্যালিপ্যাড সংলগ্ন পাড়ায় মেয়েকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগে রবিবার রাতে জামাই সোহরাবকে শিকল দিয়ে বন্দী করে রাখে শ্বশুরবাড়ির লোকজন। সোমবার সন্ধ্যায় সোহরাবের শিকলবন্দী একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দ্রুত ছড়িয়ে পড়লে ওই বাড়িতে উৎসুক জনতা ভিড় করে।

সোহরাব বলেন, ৮-১০ দিন আগে মোবাইলে টাকা রিচার্জ করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে আমি আমার স্ত্রী নীলার হাতে আঘাত করি। তারপর সে আমার ওপর রাগ করে বাবার বাড়ি জীবননগরে চলে আসে। আমি রবিবার সন্ধ্যায় আমার স্ত্রী ও সন্তানকে ঈদের জামা-কাপড় দিতে এলে আমার মামা শ্বশুর আমাকে লোহার শিকল দিয়ে গাছের সঙ্গে তালাবদ্ধ করে রাখেন এবং মারপিট করেন।

প্রিয় সংবাদ/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...