ছবি: সংগৃহীত

দারাজে শুরু হলো ঈদ শপিং ফেস্ট

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়সহ দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ফ্রি ডেলিভারি ফ্রাইডে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ মে ২০১৯, ১৪:৪২ আপডেট: ১৬ মে ২০১৯, ১৪:৪২
প্রকাশিত: ১৬ মে ২০১৯, ১৪:৪২ আপডেট: ১৬ মে ২০১৯, ১৪:৪২


ছবি: সংগৃহীত

ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ আয়োজন করেছে ঈদ শপিং ফেস্ট ২০১৯।

এ শপিং উৎসব চলবে ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস-পিউর, এসিআই ফুডস-ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এম এম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন।

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়সহ দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এ ছাড়া আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অব দ্যা ডেসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ মোবাইল অফার থাকছে বিশেষ এই ক্যাম্পেইনটিতে।

ক্যাম্পেইনে নিত্যপ্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রীগুলো পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ারকুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিকস পণ্যসামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি। এ ছাড়াও শুক্রবারে কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। ক্রেতাদের জন্যে দারাজ অ্যাপে (daraz app) আরও থাকছে টুটি ফ্রুটি, ফ্রুট ক্রাশ, ফিশিং ড্যাজ ও ক্রেজি জাম্পের মতো মজাদার মোবাইল গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত ছাড় (ক্যাপ: ২,০০০ টাকা)। ৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% ক্যাশবাক (ক্যাপ: ১,০০০ টাকা), লঙ্কা-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (ক্যাপ: ১,০০০ টাকা)। ৮ মে থেকে ১৫ জুন পর্যন্ত সব ভিসা কার্ডে থাকছে ১৫% মূল্যছাড় (ক্যাপ: ৪৫০ টাকা)। ক্রেতারা তাদের কার্ড সেভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা তিনজন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার। এ ছাড়া ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...