কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি: সংগৃহীত

কার্তিক-সারার প্রেমের জল্পনা উস্কে দিলো এই ছবিটি

প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে সারা-কার্তিককে। সদ্য সেই সিনেমার শুটিং শেষে এক গাড়িতে করে বের হতে দেখা গেল তাদের। আর তাতেই গুঞ্জন উঠেছে তাদের প্রেমের।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১৪ মে ২০১৯, ০৮:৪৭
প্রকাশিত: ১৪ মে ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১৪ মে ২০১৯, ০৮:৪৭


কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) করণ জোহরের চ্যাট শোতে বাবা সাইফ আলি খানের সঙ্গে এসেছিলেন পতৌদি নবাব কন্যা সারা আলি খান। সেখানে তিনি জানান, কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান তিনি। তখন থেকেই বলিউডের এই তরুণ তারকাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় ইন্ডাস্ট্রিতে। আর এই সম্পর্কে কাজে লাগিয়ে ‘লাভ আজকাল’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন ইমতিয়াজ আলি।

এবার তাদের একটি ছবি মুক্তি পেল নেটদুনিয়ায়, যা উস্কে দিলো তাদের প্রেমের গুঞ্জন। ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল ২’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে সারা-কার্তিককে। সদ্য সেই সিনেমার শুটিং শেষে এক গাড়িতে করে বের হতে দেখা গেল তাদের। আর তাতেই গুঞ্জন উঠেছে তাদের প্রেমের।

শুটিং শেষে কার্তিক আর সারা এক গাড়িতে। ছবি: সংগৃহীত

ছবিতে দেখা যায়, শুটিং শেষ করে একই গাড়িতে বসে স্থানত্যাগ করলেন কার্তিক ও সারা। বিনা মেকআপ ও সাদাসিধে পোশাকেই দেখা গেছে নবাব কন্যাকে। অপরদিকে সাদা কালো জ্যাকেট ও টিশার্টে দেখা গেছে কার্তিককে।

সারা যখন কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার কথা প্রকাশ্যে বলেন, তখন থেকেই যে জল্পনা শুরু হয়, তা বেড়ে যায় ইমতিয়াজের সিনেমা ঘোষণা হওয়ার পর। অনেকেই বলতে শুরু করেন, সিনেমার প্রচারণার জন্য সারা ওই কথা বলেছিলেন।

কার্তিক ও সারা। ছবি: সংগৃহীত

যদিও তাদের প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি সাইফ-অমৃতা কন্যা। কিন্তু ইমতিয়াজের সিনেমার শুটিংয়ে এই জুটির রসায়ন দেখার পর ইউনিটের অনেকেই এই সম্পর্কের মধ্যে অন্য গন্ধ খুঁজতে শুরু করেছেন। যদিও এর আগে আরও অনেকবার এই যুগলকে একসঙ্গে পার্টিসহ মুম্বাইয়ের ব্যস্ত রাস্তায় দেখা গেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...