ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা। ছবি: সংগৃহীত

ড. কামালের গাড়িবহরে হামলার প্রতিবেদন দাখিলের সময় পেছানো হয়েছে

এ নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পাঁচ দফা সময় নিয়েছেন তদন্ত কর্মকর্তা।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০১৯, ১৫:১০ আপডেট: ১২ মে ২০১৯, ১৫:১০
প্রকাশিত: ১২ মে ২০১৯, ১৫:১০ আপডেট: ১২ মে ২০১৯, ১৫:১০


ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনসহ অন্যান্য নেতা-কর্মী ও সমর্থকদের গাড়িবহরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছানো হয়েছে। আগামী ২৩ জুন প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন ধার্য করেছে আদালত

১২ মে, রবিবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালত এ আদেশ দেয়।

মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারণ ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জোবায়ের প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন। এ নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পাঁচ দফা সময় নিয়েছেন তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, গত বছর ১৪ ডিসেম্বর মিরপুরে শহিদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে বের হওয়ার সময় জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গাড়িবহরে হামলা করা হয়। ওই ঘটনার পরে রাতে ঢাকা-১৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী সৈয়দ আবু বকর সিদ্দিক মামলাটি দায়ের করেন।

মামলায় দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইসলাম, দারুস সালাম থানা ছাত্রলীগের নাবিল খান, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী সোহেল, দারুস সালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের জুয়েল ও শেখ ফারুক, শাহ আলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, দফতর সম্পাদক রনি, ছাত্রলীগকর্মী শাওন ও সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভকে আসামি করা হয়।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...