জুয়া খেলতে বাধা দেওয়ায় জুয়াড়ি স্বামীর হাতেই খুন হয়েছেন স্ত্রী। ছবি: সংগৃহীত

আইপিএলে জুয়া খেলতে বাধা, স্বামীর হাতে স্ত্রী খুন

ক্রিকেটার হোক আর জুয়াড়ি হোক, আইপিএলের সময় সবারই পকেট ভারী হয়ে ওঠে।

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১১ মে ২০১৯, ১২:২৮ আপডেট: ১১ মে ২০১৯, ১২:২৮
প্রকাশিত: ১১ মে ২০১৯, ১২:২৮ আপডেট: ১১ মে ২০১৯, ১২:২৮


জুয়া খেলতে বাধা দেওয়ায় জুয়াড়ি স্বামীর হাতেই খুন হয়েছেন স্ত্রী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই টাকার ঝনঝনানি। ক্রিকেটার হোক আর জুয়াড়ি হোক, আইপিএলের সময় সবারই পকেট ভারী হয়ে ওঠে। বিশেষ করে আইপিএল চলাকালে জুয়াড়িদের তৎপরতা আরও বেড়ে যায়। জুয়াড়িরা মরিয়া হয়ে উঠে এ সময়ে। তারা কারও বাধাও মানে না। প্রয়োজনে বাধা সরিয়ে এগিয়ে যায় জুয়াড়িরা। এই যেমন আইপিএলে জুয়া খেলতে বাধা দেওয়ায় জুয়াড়ি স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী।

ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মালদায়। গেল ৮ মে এলিমিনেটরে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। এদিন বিশাখাপত্তনমে রাজাশেখর রেড্ডি স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ঘরে বসে চুপিসারে জুয়া খেলছিলেন ওই জুয়াড়ি। কিন্তু ঘরে বসে জুয়া খেলার ব্যাপারটি ভালো লাগেনি তার স্ত্রীর।

এখানেই শেষ নয়। বেটিং চক্রের হোতা স্বামীকে বাধাও দিয়েছিলেন তিনি। সেটাই ভয়ঙ্কর পরিণতি বয়ে আনে। প্রতিবাদ করায় জুয়াড়ি স্বামীর হাতেই অকালে প্রাণ হারান ৩২ বছর বয়সী ওই নারী।

নিহত ওই নারীর বাবার দাবি, অন্যান্য ম্যাচের মতো বুধবার হায়দরাবাদ ও দিল্লির মধ্যকার ম্যাচ চলাকালীন জুয়া চলছিল। এই বেটিং চক্রের মূল হোতা তার জামাই। মেয়ে তাকে বাধা দেওয়ায় তাদের মধ্যে হাতাহাতি হয়।

তিনি আরও জানান, হাতাহাতির সময় মেয়ের গলায় জোর করে এসিড ঢেলে দেয় জামাই। এর জেরে তার মেয়ের মৃত্যু হয়েছে।

এদিকে মেয়ের মৃত্যুতে তার বাড়ির লোকজন ইতোমধ্যে খুনের মামলা দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে মালদা জেলা পুলিশ।

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...