আরহাম ইকবাল খান। ছবি: সংগৃহীত

ফুডপান্ডার ব্যাগে ঢুকে কী করছে তামিম-পুত্র?

তামিম ইকবাল এবং আয়েশা সিদ্দিকা তাদের একমাত্র ছেলের ছবি এবং দুষ্টুমির বিভিন্ন ভিডিও নিয়মিতই ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৪১ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৪১
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৪১ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯, ১৭:৪১


আরহাম ইকবাল খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আরহাম ইকবাল খান; ক্রিকেটের খবর রাখেন, এমন মানুষেরা নামটির সঙ্গে বেশ আগে থেকেই পরিচিত। অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমেও আরহাম বেশ জনপ্রিয়। বাবা তামিম ইকবাল এবং মা আয়েশা সিদ্দিকা তাদের একমাত্র ছেলের ছবি এবং দুষ্টুমির বিভিন্ন ভিডিও নিয়মিতই ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেন। এমনই একটি দুষ্টুমির ছবি তামিম তার ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন।   

এই ছবিতেও আরহামকে দুষ্টুমি করতে দেখা যাচ্ছে। বুধবার তামিম যে ছবিটি তার পেজ থেকে পোস্ট করেছেন, সেই ছবিতে আরহামকে দেখা যাচ্ছে একটি ব্যাগের ভেতর ঢুকে বসে আছে। শুধু তার মুখটা দেখা যাচ্ছে। ছবিটির কোনো ক্যাপশন দেননি বাংলাদেশের বাঁহাতি এই অভিজ্ঞ ওপেনার। তবে ফুডপান্ডার অফিসিয়াল পেজকে মেনশন করেছেন তিনি।

ছেলের দুষ্টুমির ব্যাপারটি সবার সঙ্গে শেয়ার করলেও ছবিটি মূলত ব্যবসায়ী কাজে ব্যবহার করেছেন তামিম ইকবাল। অনলাইন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডার সঙ্গে জুটি বেঁধেছেন তামিম। প্রায়ই ফুডপান্ডার বিভিন্ন প্রোমোশনাল পোস্ট দিতে দেখা যায় তাকে। এবার ছেলের দুষ্টুমি তামিমের কাজকে সহজ করে দিয়েছে।

তামিম-আয়েশার চার হাত এক হয়েছে প্রায় ছয় বছর আগে। ২০১৩ সালের ২২ জুন দীর্ঘদিনের বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান।  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...