মেয়ে আলাইনা হাসান অউব্রির সঙ্গে উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

স্বামীর সমর্থনে ভারতে সাকিব-পত্নী

স্বামীকে সমর্থন জানাতে ঠিকই ভারতে ছুটে গেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৭:০৭ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৭:০৭
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৭:০৭ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৭:০৭


মেয়ে আলাইনা হাসান অউব্রির সঙ্গে উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে খেলতে এই মুহূর্তে ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান। গেল আসরের মতো এবারের আসরেও সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে খেলছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তবে প্রথম ম্যাচের পর হায়দরাবাদের একাদশে দেখা যায়নি সাকিবকে।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম ম্যাচেই হায়দরাবাদের জার্সিতে মাঠে নেমেছিলেন সাকিব। এই ম্যাচের পর একাদশ থেকে বাদ পড়েন তিনি। তবে স্বামীকে সমর্থন জানাতে ঠিকই ভারতে ছুটে গেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন শিশির। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে সাকিব-পত্নীর পোস্ট করা ছবিতে দেখা যায়, মেয়ে আলাইন হাসান অউব্রিকে নিয়ে হায়দরাবাদের পার্ক হায়াতে ঘুরে বেড়াচ্ছেন শিশির। এ সময় তাদের দুজনকেই হাস্যোজ্জ্বল দেখা গেছে।

আইপিএল দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে চেয়েছিলেন সাকিব। কিন্তু টানা সাইড বেঞ্চে থাকায় সে সুযোগটা পাচ্ছেন না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। একাদশে সুযোগ না পেলেও বিশ্বকাপের প্রস্তুতি যেন ভালোভাবে নেওয়া যায়, সে জন্য ঢাকা থেকে শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে ইতোমধ্যেই উড়িয়ে নিয়েছেন তিনি।

আগামী ২২ এপ্রিল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ দলের কন্ডিশনিং ক্যাম্প। ক্যাম্পে যোগ দিতে আগামী সপ্তাহের মধ্যে দেশে ফিরছেন সাকিব। দেশে ফেরার জন্য ইতোমধ্যেই সাকিবকে চিঠি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...