নেটে বোলিং অনুশীলন করছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

ইনজুরি থেকে সেরে উঠেছেন সাইফউদ্দিন, ফিরেছেন অনুশীলনে

বিশ্বকাপের আগে এমন চোট সাইফউদ্দিনকেও দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল।

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ২১:১০ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ২১:১০
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ২১:১০ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ২১:১০


নেটে বোলিং অনুশীলন করছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিশ্বকাপের আগে মোহাম্মদ সাইফউদ্দিনের জন্য দুঃসংবাদ বয়ে এনেছিল ইনজুরি। ইনজুরির কারণে ইংল্যান্ড বিশ্বকাপে তরুণ এই পেস বোলিং অলরাউন্ডারের খেলা নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চয়তা। তবে সব শঙ্কা উড়িয়ে ইতোমধ্যে অনুশীলনে ফিরেছেন তিনি।

এখানেই শেষ নয়। অনুশীলনে ফিরে স্বস্তি অনুভব করছেন সাইফউদ্দিন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট এমনটাই জানিয়েছেন তিনি।

শনিবার দুপুরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন সাইফউদ্দিন। ছবিতে দেখা যায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাডেমি মাঠের নেটে বোলিং অনুশীলন করছেন তিনি।

ছবির ক্যাপশনে সাইফউদ্দিন লেখনে, ‘আলহামদুলিল্লাহ। ভালো লাগছে।’

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) দারুণ ছন্দে রয়েছেন সাইফউদ্দিন। এবারের মৌসুমে এখন পর্যন্ত তিনটি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। আবাহনীর হয়ে এই তিন ম্যাচের দুটিতেই পেয়েছেন হাফ সেঞ্চুরির দেখা। এ ছাড়াও বল হাতে নিয়েছেন দুই উইকেট।

সবমিলিয়ে বিশ্বকাপের আগে ওয়ানডে ফরম্যাটে প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরে নিচ্ছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। কিন্তু বিধিবাম। চতুর্থ ম্যাচের আগে অনুশীলনে গুরুতর চোট পান আবাহনীর এই তারকা পেস বোলিং অলরাউন্ডার। গেল ১৮ মার্চ আবাহনীর নেটে ব্যাটিং অনুশীলনের সময় কোমরে টান লাগে সাইফউদ্দিনের।

বিশ্বকাপের আগে এমন চোট সাইফউদ্দিনকেও দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও দোয়া চেয়েছিলেন জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...