নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন মাশরাফি

অবস্থান করছিলেন নড়াইলে, করছিলেন নির্বাচনি এলাকা পরিদর্শন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ১২:১৬ আপডেট: ০৪ মার্চ ২০১৯, ১২:১৬
প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ১২:১৬ আপডেট: ০৪ মার্চ ২০১৯, ১২:১৬


নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিউজিল্যান্ড সফর শেষ করে গত সপ্তাহে দেশে ফেরেন মাশরাফি বিন মুর্তজা। দেশে ফিরে নির্বাচনি এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে গেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ দলের এই ওয়ানডে অধিনায়ক। অবস্থান করছিলেন সেখানেই, করছিলেন নির্বাচনি এলাকা পরিদর্শন।

এর মাঝেই খবর পান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি রয়েছেন। নড়াইল থেকে ঢাকায় ফিরে ছুটে গেলেন হাসপাতালে। ৩ মার্চ, রবিবার রাত ৯টা ১০ মিনিটে হাসপাতালে পৌঁছান তিনি।

হাসপাতালে পৌঁছে বাংলাদেশ ক্রিকেট দলের হয়ে ৩৬টি টেস্ট ও ২০৯টি এক দিনের ম্যাচে প্রতিনিধিত্ব করা  মাশরাফি বিএসএমএমইউ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন দলের সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা করেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছ থেকে মনোনয়ন ফরম নিচ্ছেন মাশরাফি। ছবি: সংগৃহীত

৩ মার্চ, রবিবার ভোরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের এই নেতা। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসা দিতে দিতেই তার হার্ট অ্যাটাক হয়। এনজিওগ্রাম করে দেখা যায়, তার হৃদযন্ত্রে তিনটি ব্লক রয়েছে, যার একটিতে স্টেন্টিং করে দেওয়া হয়।

সোমবার সকালে জানা যায়, আওয়ামী লীগের অন্যতম এই নীতিনির্ধারকের শারীরিক অবস্থা উল্লেখযোগ্যভাবে উন্নতি হচ্ছে। দলটির উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। তিনি সম্পূর্ণভাবে চেতনা ফিরে পেয়েছেন এবং তিনি চিকিৎসকদের প্রশ্নের জবাব দিতে পারছেন। ব্লাড সার্কুলেশন, হার্টবিট এবং ব্লাড প্রেশার নিয়ন্ত্রিত অবস্থায় রয়েছে। তবে তিনি এখনো নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...