তারিক আনাম খান। ছবি: সংগৃহীত

‘ছবিটির বার্তা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে’

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের গুণী অভিনেতা তারিক আনাম খান সম্প্রতি শেষ করেছেন অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবির কাজ।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪৫


তারিক আনাম খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের গুণী অভিনেতা তারিক আনাম খান সম্প্রতি শেষ করেছেন অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবির কাজ। এ ছবিতে তিনি একজন ষাটোর্ধ্ব ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন। যিনি জীবন সায়াহ্নে দাঁড়িয়ে নতুন করে আবার নিতে চান বসন্তের স্বাদ।

চরিত্রটি প্রসঙ্গে তারিক আনাম খান বলেন, ‘কেনর উত্তর খুঁজতে হলে পুরো চলচ্চিত্রটি দেখতে হবে। তবে এটা বলতে পারি দর্শক বাংলা চলচ্চিত্রে নতুন ধরনের গল্প পাবে। নতুন ধরনের নির্মাণ পাবে। এটি আসলে জীবনবোধের গল্প, মানবিকতার গল্প, পরিবারের গল্প, একাকীত্বের গল্প। যেকোনো গল্পই ভিন্ন মাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে।’

তিনি বলেন, ‘ছবিটির বার্তা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে। পরিচালক অনন্য মামুন এ সময়ে এসে আমাকে উপজীব্য করে একটি গল্প রচনা করার সাহস করেছেন-এজন্য তাকে সাধুবাদ জানাই। এটি একটি মৌলিক গল্পের ছবি।’

এতে তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী স্পর্শিয়া। এপ্রিলে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে ছবিটি। যদি তা হয়, এটি হবে স্পর্শিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র।

ছবিতে তারিক আনাম খান, স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, ইমতুসহ আরও অনেকে।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...