শাহতাজ মুনিরা হাশেম। ছবি: শামছুল হক রিপন,প্রিয়.কম

‌‌‘দারুণ একটা বিয়ে হতে যাচ্ছে’

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী শাহতাজ মুনিরা হাশেম তার ফেসবুকের ভেরিফায়েড পেজ থেকে গত ২৩ ডিসেম্বর ভিডিওটি শেয়ার করেছেন।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ০০:২৪
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ০০:২৪


শাহতাজ মুনিরা হাশেম। ছবি: শামছুল হক রিপন,প্রিয়.কম

(প্রিয়.কম) ‘একটা সিক্রেট বলব? দারুণ একটা বিয়ে হতে যাচ্ছে। সম্ভবত এ বছরের সেরা বিয়ে! আর শুনেছি দাওয়াতে থাকবে পুরো দেশবাসী। আমি কিন্তু দারুণ এক্সাইটেড। কীভাবে সাজব, কী পড়ব-এগুলো নিয়ে অনেক টেনশনে আছি। আমি তো যাবোই আর আপনি? ভেন্যু আর টাইম ঠিক সময় মতো জানানো হবে। শুধু আমার সাথেই থাকুন।’

৩৯ সেকেন্ডর একটি ভিডিও ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী শাহতাজ মুনিরা হাশেম তার ফেসবুকের ভেরিফায়েড পেজ থেকে গত ২৩ ডিসেম্বর শেয়ার করেছেন। সেখানেই এ কথাগুলো বলেছেন।

যার ক্যাপশন তিনি লিখেছেন, ‘আপনাদের সবার একটা বিশেষ বিয়ের দাওয়াত রইলো’। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। প্রশ্ন উঠেছে, বিশেষ বিয়েটা কি শাহতাজের নাকি অন্য কারো।

এদিকে বিয়ের বিস্তারিত খবর জানতে এই অভিনেত্রী সবাইকে তার ফেসবুক পেজে চোখ রাখতে বলছেন। তবে কার সাথে কার বিয়ে, কবে, কোথায়-এসব নিয়ে কিছুই বলেননি।

৯ জানুয়ারি বিষয়টি নিয়ে কথা বলার জন্য এ অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এরপর তাকে বিষিয়টি অবহিত করে মেসেজ পাঠানো হলেও তার কোনো সাড়া পাওয়া যায়নি।

গত ৮ জানুয়ারি ফেসবুকে পেজে এ বিষয়ে আরেকটি ভিডিও পোস্ট করেছেন এ অভিনেত্রী। যার ক্যাপশন দিয়েছেন, ‘আপনাদের সবার কি মনে আছে সেই বিশেষ বিয়ের কথা, আমার অফিশিয়াল ফেসবুক পেজে চোখ রাখুন সবাই, ১০ই জানুয়ারি ৭ টায়।’

তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় শাহতাজ মুনিরা হাশেম নিয়মিত অভিনয় করছেন। নাটকের পাশাপাশি বিজ্ঞাপন আর মিউজিক ভিডিওতেও কাজ করছেন।

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...