সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশু কোহলি। ছবি: সংগৃহীত

‘ফাটল ধরেছে’ নেহা- হিমাংশুর প্রেমে

নেহা বলেছিলেন, ‘আমার বিয়ের ভাবনার মধ্যে থাকবে হিমাংশু।’

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭
প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭


সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশু কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। বলিউড ও ভারতের টেলিভিশন অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে ছিল তার প্রেম। কয়েক মাস আগে জনসম্মুখে ঘোষণা দিয়ে নিজের প্রেমের কথা নিজেদের মুখে প্রকাশ্যে এনেছিলেন তারা। ইনস্টাগ্রামে এ ‘মিষ্টি’ তারকা জুটির পোস্ট করা অন্তরঙ্গ ছবি নজর কেড়েছে অনেকেরই।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, এবার তাদের সেই প্রেমে ধরেছে চির। ইনস্টাগ্রাম থেকে প্রেমিক হিমাংশুকে অনুসরণ করার তালিকা থেকে বাদ দিয়ে দিয়েছেন এ শিল্পী। ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে তোলা পূর্বের অনেক ছবিই আর নেহার ইনস্টাগ্রামে খুঁজে পাওয়া যাচ্ছে না। ফাটল ধরেছে তাদের প্রেমে।

যদিও প্রেমের ভাঙন প্রসঙ্গে এখনো পর্যন্ত মুখ খুলেননি এ তারকা জুটির কেউই। যুগলের প্রেম চলার সময় এক সাক্ষাৎকারে নেহা বলেছিলেন, ‘ভবিষ্যতে যখন বিয়ে করব তখন আমার বিয়ের ভাবনার মধ্যে থাকবে হিমাংশু।’

নেহার এ কথা শুনে হিমাংশু তার সাক্ষাৎকারে বলেছিলেন, ‘তোমার (নেহা) মুখের এ কথাটি শোনার জন্যই এতদিন ধরে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলাম।’

চলতি বছর নেহা ও তার ভাই টনি কক্করের কণ্ঠে প্রকাশ পেয়েছে ‘ওহ হামসফর’ শিরোনামের একটি গান। গানটির ভিডিওতে মডেল হয়েছেন প্রেমিক জুটি নেহা ও হিমাংশু। যার ভিউ হয়েছে ১৮ কোটিরও বেশি।
নেহার কণ্ঠে গাওয়া জনপ্রিয় গানের তালিকাতে রয়েছ,‘লন্ডন থামাকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘সানি সানি’ ও ‘কালা চশমা’সহ বেশ কিছু গান।

নেহা ও হিমাংশু। ছবি: সংগৃহীত

২০০৬ সালের ‘ইন্ডিয়ান আইডল ২’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীত জগতের লাইমলাইটে আসেন নেহা। বর্তমানে ২০১৮ সালের ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতার বিচারক তিনি।

নেহা ও হিমাংশু। ছবি: সংগৃহীত

অন্যদিকে ২০১৪ সালে মুক্তি পাওয়া বলিউডের ‘ইয়ারিয়ান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় হিমাংশুর। এরপর বেশ কিছু বলিউড ছবি ও টেলিভিশন নাটকে অভিনয় করেন তিনি।

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...