তার মেকআপ ও গেটআপ দেখে অনেকেই মুগ্ধ। ছবি: সংগৃহীত

মেকআপে কে সে, যাকে নিয়ে তোলপাড় নেট-দুনিয়া?

তাকে নিয়ে নেট-দুনিয়ায় বেশ শোরগোল পড়ে যায়। কেউ বলে সে মেয়ে, কেউ বলে ছেলে। সে জটের অবসানও হয়েছে। বর্তমানে সে সেলিব্রেটিতে পরিণত হয়েছে।

আজাদ চৌধুরী
জ্যেষ্ঠ সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:২১ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:৪৬
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:২১ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:৪৬


তার মেকআপ ও গেটআপ দেখে অনেকেই মুগ্ধ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মেকআপ আর মেয়েদের মতো ক্রিস-ক্রস ড্রেসিংয়ের জন্য বেশ পরিচিতি তার। বিউটি টিপসের পাশাপাশি মেয়েদের পোশাকে ফ্যাশন করা তার শখ। ইতোমধ্যে কয়েকটি ফ্যাশন শোতে ক্যাটওয়াকও করেছে সে। বর্তমানে তার পরিচিতি আন্তর্জাতিক স্তরে পৌঁছে গেছে। পরিচিতি বাড়ার সঙ্গে সঙ্গে তার উপার্জনও বাড়ে তরতর করে। আর উপার্জনের সে টাকা দিয়ে সম্প্রতি একটি বিলাসবহুল বাড়িও বানিয়েছে সে।

ইতোমধ্যে কয়েকটি ফ্যাশন শোতে ক্যাটওয়াকও করেছে সে। ছবি: সংগৃহীত

বলছি থাইল্যান্ডের ফাঙ্গ-নাগা গ্রামের বাসিন্দা নেস সম্পর্কে; যে বর্তমানে একজন ইনস্টাগ্রাম সেলিব্রিটি। তার ফলোয়ারের সংখ্যা দুই লাখ ৮৫ হাজার।

পরিচিতি বাড়ার সঙ্গে সঙ্গে তার উপার্জনও বাড়ে তরতর করে। ছবি: সংগৃহীত

৮ ডিসেম্বর, শনিবার আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে জানা যায়, ছোটবেলা থেকেই নেসের ছিল মেকআপের শখ। মায়ের মেকআপ বক্স নিয়ে ঘাঁটাঘাঁটি করত সে। এর জন্য অনেক বকুনিও খেতে হয়েছে। কিন্তু সেই মেকআপই তাকে ইনস্টাগ্রাম সেলিব্রিটি বানিয়েছে।

ছোটবেলা থেকেই নেসের ছিল মেকআপের শখ। ছবি: সংগৃহীত

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, এ ধরনের সাজগোজের জন্য স্কুলের ছেলেমেয়েরাও নেসকে নিয়ে হাসি-ঠাট্টা করত। কিন্তু তারপরও সে নিজের কাজ চালিয়ে গেছে। এখন ইনস্টাগ্রামে সে মেকআপ স্কিল আর টিপসের ভিডিও শেয়ার করে। শুধু তা-ই নয়, ক্রস-ড্রেসিং করেও ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে। তার ছবিগুলো প্রচুর শেয়ার ও লাইক হয়।

এ ধরনের সাজগোজের জন্য স্কুলের ছেলেমেয়েরাও নেসকে নিয়ে হাসি-ঠাট্টা করত। ছবি: সংগৃহীত

এ ব্যাপারে নেস বলে, ‘এতে আমার কিছু যায়-আসে না। মা-বাবা আমার এই কাজে খুশি। জীবনের প্রয়োজনগুলো মেটানো জরুরি। তাই এই শখটাই আমার সবকিছুর উৎস।’

এখন ইনস্টাগ্রামে সে মেকআপ স্কিল আর টিপসের ভিডিও শেয়ার করে। ছবি: সংগৃহীত

মজার বিষয় হলো, সে যখন প্রথম মেকআপ করা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তখন অনেকেরই ধারণা হয় সে বুঝি কোনো মেয়ে। আদৌতে তা কিন্তু নয়। সে ১২ বছর বয়সী এক ছেলে। সে ছেলে না মেয়ে এ নিয়ে নেট-দুনিয়ায় বেশ শোরগোলও পড়ে।

সে যখন প্রথম মেকআপ করা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তখন অনেকেরই ধারণা হয় সে বুঝি কোনো মেয়ে। ছবি: সংগৃহীত

নেসের সবচেয়ে বড় ইউএসপি ও নিজেই। মেয়েদের পোশাক পরে মেকআপ করে নিজেকে এমনভাবে সাজাতে দক্ষ যে পরিচয় না জানলে বোঝাই দায় যে সে ছেলে না মেয়ে।

তার ছবিগুলো প্রচুর শেয়ার ও লাইক হয়। ছবি: সংগৃহীত

প্রিয় জটিল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...