শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট। ছবি: সংগৃহীত

দুটি ডিসপ্লে নচসহ উন্মুক্ত হলো এই স্মার্টফোন

এই ফোনের প্রধান আকর্ষণ ফোনের উপরে ও নিচে একটি করে ডিসপ্লে নচ আছে।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১৬:০৬ আপডেট: ১৭ নভেম্বর ২০১৮, ১৬:০৬
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১৬:০৬ আপডেট: ১৭ নভেম্বর ২০১৮, ১৬:০৬


শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) উন্মুক্ত হলো শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট। এই ফোনের প্রধান আকর্ষণ ফোনের উপরে ও নিচে একটি করে ডিসপ্লে নচ আছে। এতদিন সব ফোনের ডিসপ্লের উপরে নচ দেখা গিয়েছে। এই প্রথম কোনো ফোনের উপরে ও নিচে দুটি নচ দেখা গেল।

আপাতত জাপানে উন্মুক্ত  হয়েছে শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট। এই ফোনের ভেতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৪ চিপসেট, ৫ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোন উন্মুক্ত করলেও শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট ফোনের দাম জানায়নি শার্প। জানুয়ারি মাসে জাপানে এই ফোন বিক্রি শুরু হবে। 

শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট স্পেসিফিকেশন

শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট ফোনে রয়েছে ৫ দশমিক ২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ফোনের ভেতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৪ চিপসেট, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট ফোনের পেছনে রয়েছে একটি ২২.৬ মেগাপিক্সেল অ্যাপারচার রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় রয়েছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান। সেলফি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

শার্প অ্যাকুয়োস আর২ কমপ্যাক্ট ফোন ব্যাকআপের জন্য ২ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনে রয়েছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সূত্র: গ্যাজেট ৩৬০

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...