বাংলাদেশে এমিরেটসের নতুন এরিয়ার ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান। ছবি: সংগৃহীত

বাংলাদেশে এমিরেটসের নতুন ম্যানেজার সাঈদ মিরান

তিনি বাংলাদেশে এমিরেটসের কার্যক্রম তত্ত্বাবধান, এয়ারলাইন্সটির অবস্থান সম্প্রসারণ এবং রাজস্ব অপটিমাইজেশনের দায়িত্ব পালন করবেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ১৬:১৫ আপডেট: ২২ অক্টোবর ২০১৮, ১৬:১৫
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ১৬:১৫ আপডেট: ২২ অক্টোবর ২০১৮, ১৬:১৫


বাংলাদেশে এমিরেটসের নতুন এরিয়ার ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশে এমিরেটস এয়ারলাইনসের নতুন এরিয়ার ম্যানেজার হিসেবে নিয়োগ লাভ করেছেন সাঈদ আবদুল্লা মিরান। তিনি বাংলাদেশে এমিরেটসের কার্যক্রম তত্ত্বাবধান, এয়ারলাইন্সটির অবস্থান সম্প্রসারণ এবং রাজস্ব অপটিমাইজেশনের দায়িত্ব পালন করবেন।

এমিরেটসের পশ্চিম এশিয়া ও ভারতীয় মহাসাগর অঞ্চলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আহমেদ খুরিকে উদ্ধৃত করে বণিক বার্তার খবরে জানানো হয়, ‘পূর্বের স্টেশনগুলোতে অর্জিত অসাধারণ সাফল্যের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমার বিশ্বাস সাঈদ বাংলাদেশে এমিরেটসের উন্নয়ন অব্যাহত রাখতে মূল ভূমিকা পালন করবে।’

সাঈদ তার নতুন দায়িত্ব সম্পর্কে বলেন, ‘বাংলাদেশ একটি দ্রুত প্রবৃদ্ধিশীল মার্কেট এবং এখানে সম্ভাবনাও প্রচুর। প্রশংসনীয় সেবার কারণে বাংলাদেশি ভ্রমণকারীদের মাঝে এমিরেটসের যথেষ্ট সুনাম রয়েছে। টিম ওয়ার্কের মাধ্যমে আমরা কাঙ্ক্ষিত সাফল্য অর্জনে সক্ষম হব বলে আশা করছি।’

দুবাইয়ে জন্মগ্রহণকারী সাঈদ ব্যবসা প্রশাসনে স্নাতক ও কুটনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ৬ বছর আগে তিনি দোহার কমার্শিয়াল সাপোর্ট ম্যানেজার হিসেবে এমিরেটসে যোগ দেন। পরবর্তী সময়ে তিনি সুদানে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে এমিরেটস এবং ভায়া দুবাই হয়ে ৮৬টি দেশের ১৬০টির বেশি গন্তব্যে যাত্রীদের সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

প্রিয় সংবাদ/নোমান/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...