বাংলালিংকের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে আইপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপনসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

ডিজিটাল সেবা দিতে আইপের সঙ্গে চুক্তি করল বাংলালিংক

বাংলালিংকের গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও বাংলালিংকের ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালেন্স রিচার্জ করতে পারবেন।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ২০:২৫ আপডেট: ২১ অক্টোবর ২০১৮, ২০:২৫
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ২০:২৫ আপডেট: ২১ অক্টোবর ২০১৮, ২০:২৫


বাংলালিংকের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে আইপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপনসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সহজে কেনাকাটায় গ্রাহকদের ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধের সুযোগ দিতে দেশের প্রথম ই-ওয়ালেট আইপের সঙ্গে চুক্তি করেছে বাংলালিংক

২১ অক্টোবর, রবিবার এই দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি সই হয়।

চুক্তি সই অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের নেতৃত্ব দেন আইপে সিস্টেমস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপন ও বাংলালিংকের অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং।

এই চুক্তি অনুযায়ী, বাংলালিংক ও আইপে সম্মিলিতভাবে বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল সেবা ক্রয়ের জন্য সহজে অর্থ পরিশোধের সুবিধা দিতে উদ্যোগ নেবে।

চুক্তির ফলে বাংলালিংকের গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও বাংলালিংকের ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালেন্স রিচার্জ করতে পারবেন। এ ছাড়া আইপের মাধ্যমে বাংলালিংক ওয়ালেট রিফিলসহ বাংলালিংকের ওয়েবসাইট, ই-শপ ও বাংলালিংক ওয়াক-ইন-সেন্টার থেকে বিভিন্ন পণ্য ও সেবা কেনা যাবে।

এ বিষয়ে জাকারিয়া স্বপন বলেন, এই উদ্যোগ বাংলালিংক গ্রাহকদের বিশেষভাবে উপকৃত করবে। কারণ এর মাধ্যমে আইপে ব্যবহার করে গ্রাহকরা সহজেই বাংলালিংকের বিভিন্ন সেবার জন্য অর্থ পরিশোধ করতে পারবেন।

রিতেশ কুমার সিং বলেন, ‘আইপে সিস্টেমস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একটি গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা বিশ্বাস করি, এই উদ্যোগটি গ্রাহকদের আইপের মাধ্যমে সহজে অর্থ পরিশোধ করে আমাদের সেবা পেতে সাহায্য করবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইপে সিস্টেমস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মো. আবুল খয়ের চৌধুরী, হেড অব কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া মো. মুনতাসির, হেড অব মার্কেট অপারেশন্স মো. ফাহিম হোসেন, স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার সৈয়দ তাসলিম মাহমুদ এবং বাংলালিংকের ডিজিটাল বিজনেস ও গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, হেড অব ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাশেদ মোসলেম প্রমুখ।

প্রিয় সংবাদ/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...