চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি: আইপে

আইপে সিস্টেমস লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর হলো লংকাবাংলা লিমিটেডের

এই চুক্তির ফলে লংকাবাংলার গ্রাহকরা ক্রেডিট কার্ডের বিল এবং ডিপিএসের পেমেন্ট আইপের মাধ্যমে দিতে পারবে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৩ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮, ১১:৫৮
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৩ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮, ১১:৫৮


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি: আইপে

(প্রিয়.কম) আইপে সিস্টেমস লিমিটেড ১৮ই সেপ্টেম্বর, মঙ্গলবার লংকাবাংলা লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইপের পক্ষ হতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠাতা এবং সিইও জাকারিয়া স্বপন ও লংকাবাংলার পক্ষ হতে এমডি ও সিইও খাজা শাহরিয়ার।

এই চুক্তির ফলে লংকাবাংলার গ্রাহকরা ক্রেডিট কার্ডের বিল এবং ডিপিএসের পেমেন্ট আইপের মাধ্যমে দিতে পারবে।

এ ছাড়াও চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলার এসইভিপি অ্যান্ড হেড অফ অপারেশন- এ কে এম কামরুজ্জামান, এসইভিপি অ্যান্ড হেড অফ পার্সোনাল ফিনান্সিয়াল সার্ভিসেস- খুরশিদ আলম, হেড অফ জিআইএস- মোহাম্মদ হাবিব হায়দার, হেড অফ লিগ্যাল উম্মে হাবিবা শারমিন, হেড অফ আইসিটি শেখ মোহাম্মদ ফুয়াদ, হেড অফ ট্রেজারি অ্যান্ড ফিনান্সিয়াল ইনস্টিটিউশন কামরুল ইসলাম। সিনিয়র অফিসার-আইসিটি- কায়সার আহমেদ, চীফ রিস্ক অফিসার মোহাম্মাদ কামরুল হাসান, এফএভিপি আইসিটি কাজী মুহতাসিম বিল্লাহ আলম এবং আইপের পক্ষ হতে উপদেষ্টা মোহাম্মদ নুরুল আমিন, হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মোহাম্মাদ আবুল খায়ের চৌধুরী, হেড অব মার্চেন্ট রায়হান ফাইয়াজ ওসমানি, হেড অব কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া মোহাম্মদ মুনতাসির, ম্যানেজার (স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ) জামিল উদ্দিন ভূঁইয়া ।

আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্স প্রাপ্ত।

অ্যাপল স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই যেকোনো ধরনের লেনদেন কিংবা যেকোনো পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া আইপের মাধ্যমে বিল পরিশোধ, বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো, ব্যাংক অ্যাকাউন্ট থেকে আইপে অ্যাকাউন্টে টাকা আনা, কাউকে টাকার অনুরোধ পাঠানো এবং টপআপ করা যায়।

আইপেতে সাইন আপ করার সময় সাধারণ তথ্য, যেমন- নাম, মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড সেট করতে হবে। এরপর অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য নিজের একটি ছবি এবং ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের যে কোনো একটির ছবি আপলোড করতে হবে। সবশেষে সোর্স অফ ফান্ড নিশ্চিত করার জন্য ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে অথবা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে আইপে অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে হবে।

প্রিয় ব্যবসা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...