সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: নোমান

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৭ মার্চ ২০২৩, ১৩:৩০

সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।


মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে দৈনিক দিনকাল পত্রিকা প্রকাশনা বন্ধের প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে এ হুঁশিয়ারি দেন তিনি। জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের (জিসপ) উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


নোমান বলেন, সরকারের পতনের আন্দোলনে সভা সমাবেশ মিছিল হবে। সরকার পতনের আন্দোলন চলমান, পতন না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে। এসময় খালেদা জিয়ার মুক্তি ও দৈনিক দিনকাল পত্রিকার প্রকাশনা চালুর দাবি করেন।


মানববন্ধনে আরেক ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি নির্বাচন করে বার বার রাষ্ট্র ক্ষমতায় এসেছে। বিএনপি নির্বাচনে যাবে নির্বাচন করবে। কিন্তু কোনো সভানেত্রীর অধীনে নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে, সেই নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে কিনা সেটা তাদের বিষয়।


দুদু বলেন, সবকিছুর প্রতিবন্ধকতা বর্তমান সরকার। সরকারের পতন ছাড়া কোনো কিছু মেরামত করা সম্ভব নয়। বাংলাদেশ আজকে পঙ্গু রাষ্ট্রে পরিণত হয়েছে। আন্দোলন সংগ্রামের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমে আসার আহ্বান জানান তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us