ভৌতিক গল্পের ওয়েব ফিল্ম ‘বিভাবরী’

আজকের পত্রিকা প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২৪, ১৪:১৯

নিম্নবিত্ত ঘরের মেয়ে নীতু। গ্রাম ছেড়ে পড়াশোনার জন্য শহরে এলেও জীবনযুদ্ধ তার নিত্যসঙ্গী। ডে কেয়ার সেন্টারে বেবিসিটারের কাজ করে। থাকে শহরতলির শেষে একটি পুরোনো হোস্টেলে। ইদানীং হোস্টেলে ফেরার নির্জন পথে মাঝেমধ্যে অদ্ভুত ধরনের শব্দ শুনতে পায় সে। মনে হয় কিছু একটা ফলো করছে তাকে।


বাড়তি আয়ের আশায় একজনের পরামর্শে সে অনলাইনে বেবিসিটিংয়ের পেজ খোলে। একদিন কল আসে শহরের আরেক প্রান্ত থেকে। সেখানে এক বাসায় কাজ করতে হবে নীতুকে। কিন্তু সে জানে না, ওই রাতে কী ঘটতে যাচ্ছে তার সঙ্গে। এমন গল্প নিয়ে টিটো রহমান বানিয়েছেন ভৌতিক ওয়েব ফিল্ম ‘বিভাবরী’। গল্প লিখেছেন অনীশ দাস। এতে নীতু চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া আয়মান। আরও আছেন ইরেশ যাকের, ফারিহা শামস সেউতি, রোজী সিদ্দিকী ও রিফাহ নাজিবা।


ওয়েব ফিল্মটি নিয়ে টিটো রহমান বলেন, ‘বাংলাদেশে মিস্ট্রি বা প্যারানরমাল অ্যাক্টিভিটি নিয়ে কাজ হলেও নিখাদ ভূতের গল্প নিয়ে খুব কম কাজ হয়েছে। যা হয়েছে, সেগুলোও খুব বেশি মানোত্তীর্ণ হয়নি বলেই মনে হয়েছে। আমাদের চেষ্টা ছিল ভূত নিয়ে সিরিয়াস ধরনের কাজ করা, যেমনটা বাইরের দেশে হয়। যদিও আমাদের ইন্ডাস্ট্রি ভূতের গল্প ডিল করার জন্য খুব বেশি প্রস্তুত না বাজেট, টেকনোলজি, মেকআপ ইত্যাদি ক্ষেত্রে। তবু যা আছে, তা নিয়েই আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us