ফ্যাসিবাদের দোসররা ফিরে এলে দায় বর্তমান সরকারের: রিজভী

যুগান্তর প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৪, ১৭:৫৭

অন্তর্বর্তী সরকার গণহত্যার দায়ে আওয়ামী লীগের মন্ত্রী-এমপি ও তাদের নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারলে এবং ফ্যাসিবাদের দোসররা আবার যদি ফিরে আসে তাহলে এর দায় বর্তমান সরকারকে নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


সোমবার দুপুরে সাভারের ব্যাংক টাউন এলাকায় সাভারে পুলিশের গুলিতে নিহত শহিদ ইয়ামিন ও নাফিসার পরিবারকে বিএনপির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, রাষ্ট্র চালাতে বর্তমান সরকারের যে সংস্কার করা দরকার তা দ্রুত শেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। নির্বাচিত সরকার পুরো রাষ্ট্র সংস্কার করবে। আওয়ামী লীগ সরকার যে ছাত্র-জনতার ওপর গুলি করেছে তাদের গ্রেফতার করা হচ্ছে না। অপরাধীরা সব পালিয়ে যাচ্ছে এবং তাদের দোসররা দেশে আবারও অস্থিতিশীল করার চেষ্টা করছে। আওয়ামী লীগ আমলের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনো স্বাভাবিক না, অবৈধ অস্ত্র এখনো উদ্ধার হচ্ছে না, দেশে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে, মানুষের সাধ্যের মধ্যে সবকিছু রাখতে হবে বলেও সরকারকে জোর দিয়ে বলেন তিনি।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us