উপস্থাপনা ও নতুন সিনেমায় নাবিলা

বণিক বার্তা প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৪, ১২:৫৭

অভিনয়, উপস্থাপনা, মডেলিংয়ে বছরজুড়েই ব্যস্ত সময় কাটে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার। মাঝে সিনেমার কাজেই বেশি মনোযোগী ছিলেন তিনি। এ কারণে উপস্থাপনায় একেবারেই দেখা যায়নি তাকে। আবারো নতুন অনুষ্ঠান নিয়ে ফিরতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।


‘‌রাঁধুনীর রান্নাঘর, বাংলাদেশের সেরা ১০০ রেসিপি’ শিরোনামে অনুষ্ঠানটির সম্প্রতি রাজধানীর একটি ষ্টুডিওতে দৃশ্যধারণ শেষ হয়েছে বলে জানিয়েছেন তিনি। এটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে নাবিলা বলেন, ‘‌অনেক দিন বিরতির পর ‌রাঁধুনীর রান্নাঘর, বাংলাদেশের সেরা ১০০ রেসেপি অনুষ্ঠান দিয়ে উপস্থাপনায় ফিরতে পেরে ভালো লাগছে। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে অনেক ধরনের অনুষ্ঠান প্রচার হচ্ছে। নানা অনুষ্ঠানের ভিড়ে এর আইডিয়া ব্যতিক্রম। ১৭ জন পাকা রাঁধুনীর ১০০ রেসিপি দিয়ে সাজানো হয়েছে এ আয়োজন। আগামী ১ নভেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে এর প্রচার হবে। আশা করছি অনুষ্ঠানটি দর্শকের পছন্দ হবে।’


এদিকে নাবিলার সর্বশেষ অভিনীত ‘‌জুলি’ চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছে। শাকিব খানের সঙ্গে তার নতুন রসায়নও দর্শক গ্রহণ করেছেন। তাদের খুনসুটি, ঝগড়া, অভিমান-অনুযোগ, প্রেমের দৃশ্যগুলো দর্শকদের বেশ আনন্দ দিয়েছে। এর আগে তিনি শেষ করেছেন মাসুদ হাসান উজ্জ্বল নির্মিত অনুদানের সিনেমা ‘‌বনলতা সেন’-এর কাজ। একেবারে নীরবেই সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। আট মাসে শেষ হয়েছে এর কাজ। সিনেমার বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে নারাজ নাবিলা। 


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us