তাঁতীবাজার মণ্ডপে ছিনতাই, ৪ জনকে ছুরিকাঘাত করে পালানোর সময় আটক ৩

আজকের পত্রিকা প্রকাশিত: ১১ অক্টোবর ২০২৪, ২৩:১৫

রাজধানীর তাঁতীবাজারে পূজামণ্ডপের পাশে এক নারীর গলার চেইন ছিনতাইকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এ সময় জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা উপস্থিত চারজনকে ছুরিকাঘাত করেছে। একপর্যায়ে ছিনতাইকারীরা পূজামণ্ডপের দিকে পেট্রলবোমা নিক্ষেপ করে। কিন্তু বোমাটি বিস্ফোরিত হয়নি। বর্তমানে তাঁতীবাজার পূজামণ্ডপের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 


ঢাকা মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হোসেন বলেন, রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে। পরে পূজামণ্ডপে উপস্থিত লোকদের সহযোগিতায় থানা-পুলিশ তিনজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন— আকাশ (২৩), হৃদয় (২৩) ও জীবন (১৯)। 


প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় জানা যায়, একজন ছিনতাইকারী পূজামণ্ডপে পেছনে এক নারী দর্শনার্থীর গলা থেকে স্বর্ণের চেইন টান দিলে তিনি চিৎকার করেন। তখন আশেপাশের দর্শনার্থীরা এগিয়ে এলে ছিনতাইকারী এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।



পুলিশ বলছে, এ ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে চারজন আহত হয়েছে। তাঁরা হলেন ঝন্টু (৪৫), সাগর (৩৮), খোকন (৩৫) ও বৃত্ত (২৬)। প্রাথমিক চিকিৎসার জন্য তাঁদের ঘটনাস্থল থেকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা চলছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us