ছাত্র-জনতার অভ্যুত্থানের সময় দেশের বাইরে থাকার ব্যাখ্যা দিলেন শাকিব খান

প্রথম আলো প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৪, ২০:৫৩

চলতি বছরের অন্যতম বড় ব্যবসাসফল সিনেমা ‘তুফান’-এর সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন ছবি ‘দরদ’ মুক্তির ঘোষণা এসেছে। এদিকে চলতি মাসেই ‘বরবাদ’ নামে আরেকটি সিনেমার শুটিং করতে যাচ্ছেন শাকিব খান। কাজসহ নানা প্রসঙ্গে পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার পত্রিকাকে সাক্ষাৎকার দিয়েছেন ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক। সেখানে তিনি কথা বলেছেন বড় তারকার হওয়ার বিড়ম্বনাসহ ছাত্র-জনতার অভ্যুত্থান নিয়ে।


‘বড় তারকা হওয়ার বিড়ম্বনা কী’, এমন প্রশ্নের অকপট জবাব দিয়েছেন শাকিব খান। তিনি বলেন, ‘অনেক বিড়ম্বনায় পড়তে হয়। কিন্তু সবচেয়ে বেশি যেটা দেখি ভিত্তিহীন খবর। উদ্ভট সব জিনিস লেখা হয়। যার কোনো সত্যতা নেই, যা কখনো ঘটেনি সেগুলো অনেকে রং মিশিয়ে লিখে দেয়। এখন ভিউ নিয়ে শুধু প্রতিযোগিতা। সেই কারণে এসব হয়ে থাকে। এগুলো মাঝে মাঝে বিরক্তিকর লাগে। এ ছাড়া বিভিন্ন সময় মানুষ কাছে আসার জন্য ঝাঁপিয়ে পড়েন, ঘিরে ধরেন। অস্বস্তি হয় কখনো কখনো। তবে জানি, এটা আসলে ভালোবাসার কারণে হয়। এই ভালোবাসার কারণেই তো আমি।’


একই সাক্ষাৎকারে শাকিব কথা বলেন ছাত্র-জনতার অভ্যুত্থানের সময় বিদেশে অবস্থান নিয়েও। বিষয়টির ব্যাখ্যাও দেন তিনি। শাকিব খানের ভাষ্য এমন, ‘আমার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতাটা দেখলেই বোঝা যাবে বাংলাদেশে গন্ডগোলের আগেই দুবাই সরকার থেকে আমাকে গোল্ডেন ভিসা ও রেসিডেন্সি দেওয়ার আমন্ত্রণ জানায়। আগে থেকে পরিকল্পনা ছিল দুবাইয়ের কাজ সেরে ছুটি কাটানোর জন্য দুই সপ্তাহ যুক্তরাষ্ট্রে থাকব।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us