০৪ অক্টোবর ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৯

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্কে ঐন্দ্রিজালিক বাঁক আনবে, শুধমাত্র এটা অনুভব করুন। প্রেমের স্মৃতি সময়টি দখল করে থাকবে। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। সপ্তাহের মাঝদিকে কিছু অনিবার্য পরিস্থিতি অস্বস্তি দিতে পারে। তবে অবশ্যই ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন। আর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানানো উচিত নয়। সপ্তাহের শেষদিকে খারাপ মেজাজ জীবনসঙ্গীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের মাধ্যমে ঠিক হয়ে যাবে। ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আকর্ষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয় এটা মেনে নিয়ে, নিঃসঙ্গতা এড়াতে বন্ধুদের সঙ্গে সময় কাটান। আপনার পক্ষে এটা সেরা কাজ ও সেরা বিনিয়োগই হতে চলেছে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসা ইতিবাচক ভূমিকা দেখাবে। সুন্দর ও উদার প্রেমের জন্য পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক/ প্রেমিকা একজন অন্যজন থেকে দূরে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। সপ্তাহের শেষদিকে সামাজিক জীবনের থেকে স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। অত্যাধিক দুশ্চিন্তা ও চাপ স্বাস্থ্য নষ্ট করতে পারে। নিজের ওজনের ওপর নজর রাখুন। আর বেশি খাওয়া প্রশ্রয় দেবেন না।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আত্মীয়দের সঙ্গে দেখা করে সামাজিক বাধ্যবাধকতাগুলো পূরণ করতে পারেন। অনেক বেশি অতিথির বিনোদন সপ্তাহান্তের ছুটির মেজাজ নষ্ট করে দিতে পারে। সপ্তাহের মাঝদিকে সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে আর অবিশ্বাস্য লাভ এনে দেবে। কোনো পুরানো বন্ধুর সঙ্গে পুনঃমিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। সপ্তাহের শেষদিকে চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ করা যাবে আর হৃদস্পন্দন বেড়ে যাবে, কারণ এ সময় স্বপ্নের নারীর দেখা পাবেন। যাকে ভালোবাসেন তার সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বিনিয়োগ সমৃদ্ধি ও আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা নির্বাহিত হওয়াতে নতুন লক্ষ্য এনে দেবে। সপ্তাহের মাঝদিকে নতুন মক্কেলদের সঙ্গে আপস আলোচনা করার জন্য সময়টি চমৎকার। আত্মীয়রা দুঃখ ভাগ করে নেবে। সমস্যা তাদের সঙ্গে খোলামেলা মনে ভাগ করে নিন। নিশ্চিতভাবে সেগুলো কাটিয়ে উঠতে পারবেন। সপ্তাহের শেষদিকে জমি ও আর্থিক লেনদেনের জন্য এ সময় ভালো। পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন।


সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে। আর সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের আদর্শ সময়। সপ্তাহের মাঝদিকে ভালো অর্থ উপার্জন করতে পারেন। তবে খরচ বৃদ্ধির ফলে সঞ্চয় করা কঠিন হবে। তাড়াহুড়া করে সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সপ্তাহের শেষদিকে দীর্ঘ সময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে একটি ফোন কল পেতে পারেন। এটি হয়ত প্রচুর স্মৃতি ফিরিয়ে আনতে পারবে।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। নিজের উদারতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। খরচ বৃদ্ধি মনকে ভাবিত করে তুলবে। সপ্তাহের মাঝদিকে কোনো কিছু ঘটার অপেক্ষায় থাকবেন না। নতুন সুযোগের সন্ধান করুন। নিজের মিষ্টি ভালোবাসার জীবন চমকপ্রদ মসলার উপস্থিতি লক্ষ করবেন। সপ্তাহের শেষদিকে বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে। তবে সঠিক উপদেশের খোঁজ করুন। আবেগ তাড়িত ঝুঁকি নিজের পক্ষে যাবে। এ সময় করা বিনিয়োগ সমৃদ্ধি ও বর্হিবিশ্বে প্রভাব বিস্তার করতে পারে। আমদানী রপ্তানি ব্যবসায় প্রকৃত সুফল পাওয়ার এখনই সময়।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। ভালো কাজে সময় দিয়ে নিজের জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। মানসিক শান্তির জন্য নিজেকে কিছুক্ষণ দাতব্য কাজে নিয়োজিত করুন। সপ্তাহের মাঝদিকে অপ্রয়োজনীয় ভাবনায় শক্তি ক্ষয় না করে একে সঠিক দিশা দিন। টাকা পয়সার লাভ প্রত্যাশা মাফিক হবে না। সপ্তাহের শেষদিকে ক্ষিপ্রগতিতে পদক্ষেপ নেওয়ার ফলে সমস্যার সমাধান হবে। নিজের সম্পর্কে ভালো ও প্রত্যয়ী অনুভব করবেন।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কাজের জায়গায় কেউ আপনার উদ্দেশ্য ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। তাই চারপাশে কী ঘটছে সে বিষয়ে সজাগ দৃষ্টি রাখুন। সাফল্য ও স্বীকৃতি আসবে যদি কাজেই কেন্দ্রীভূত থাকেন। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার উচ্ছাসে স্বপ্ন ও বাস্তবতা মিশে যাবে। রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে জনপ্রিয় করে তুলবে। সপ্তাহের শেষদিকে সতর্ক থাকুন কেউ যেন ভাবমূর্তি কলঙ্কিত না করতে পারে। যদি কেনাকাটা করতে যান হবে বেশি অপব্যয় করা এড়িয়ে যান। সেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না। নাহলে খালি পকেটে আসতে হবে।


ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। সফর ও ভ্রমণ আনন্দ আনবে অত্যন্ত শিক্ষামূলক হবে। সপ্তাহের মাঝদিকে নিজের মোবাইল ফোন কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। উপলব্ধি করবেন যে কর্মক্ষেত্রে ভালো করার পেছনে পরিবারের সহযোগিতা রয়েছে। সপ্তাহের শেষদিকে ধ্যান পরিত্রাণ আনবে। আশীর্বাদ ও সৌভাগ্য পথে আসায় ও অতীতের পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছাগুলো পূর্ণ হবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ মেজাজ চাঙা করে তুলবে।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। বিশেষ করে বাঁকগুলোতে। কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস ও শক্তি প্রদর্শন করা উচিত। সপ্তাহের মাঝদিকে বাইরে বের হওয়ার প্রয়োজন আর উুচু জায়গার লোকদের সঙ্গে যোগাযোগ বাড়ান। একটি সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা নিজের শক্তি ও আবেগকে আবার নতুন করে তুলবে। সপ্তাহের শেষদিকে সমস্ত সময় কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে। কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে রং প্রদর্শন করবে।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে সময়টি বিবাহিত জীবনে সেরা সময় হতে পারে। ব্যবসায়ীদের জন্য ভালো সময় কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পারেন। সপ্তাহের মাঝদিকে রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। কাজ করার সময় সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার সমস্যায় ফেলতে পারে। বিশেষ করে ক্রসিংয়ে যত্ন নিয়ে গাড়ি চালান। সপ্তাহের শেষদিকে কারও কারও জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। তবে আর্থিকভাবে ফলপ্রসু হবে। আইটি চাকরিজীবীরা এসময় বিদেশ থেকেও কোনো ডাক পেতে পারেন।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ইচ্ছাশক্তির অভাব আবেগগত ও মানসিক মনোভাবের শিকার হতে পারেন। গোপন শক্রুরা গুজব রটাতে ব্যস্ত হবে। সপ্তাহের মাঝদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাহিত জীবনের রসিকতা খুঁজে পেতে পারেন। তবে আবেগ প্রবণ হয়ে যাবেন যখন দেখবেন বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাগে আসতে থাকবে। ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা। তবে ব্যবসাক্ষেত্রে প্রতিযোগিতা বাড়ার সাথে সাথে শক্রও বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে অনৈতিক ক্রিয়াকলাপের সাথে জড়াবেন না। যা অনেক সমস্যা বাড়াবে। সাবধানে চলাফেরা করবেন। দেহে আঘাত লাগার সম্ভাবনা আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us