২৭ সেপ্টেম্বর ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১৯

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে। তবে সঠিক উপদেশের খোঁজ করুন। আবেগ তাড়িত ঝুঁকি আপনার পক্ষে যাবে। সপ্তাহের মাঝদিকে রসিক আত্মিয় স্বজন দুশ্চিন্তা দূর করবে আর কাঙ্ক্ষিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। সপ্তাহের শেষদিকে পরিবারের সঙ্গে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে হালকা ও আনন্দদায়ক মেজাজে রাখবে। কামদেব জীবনে প্রেমের ঝরনা বইতে আগ্রধারণ করবে।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে উজ্জ্বল দিকে তাকান এবং বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। সপ্তাহের মাঝদিকে মনে হয় অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যেতে পারে। নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা নির্বাহিত হওয়াতে অর্থনৈতিক নতুন লক্ষ্য এনে দেবে। সপ্তাহের শেষদিকে আত্মীয়রা দুঃখ ভাগ করে নেবে। আপনার সমস্যাগুলো তাদের সাথে খোলামনে ভাগ করে নিন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য লাভবান হতে পারেন।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে পরিবারের সঙ্গে বিভিন্ন শপিং কমপ্লেক্সে যেতে পারেন। তবে এটি ব্যয়কে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলতে পারে। সপ্তাহের মাঝদিকে যদি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তবে বন্ধু পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। ভালোবাসা প্রিয়জনের জন্য ফাল্গুন ধারার মতো প্রবাহিত হতে পারে। সপ্তাহের শেষদিকে সুন্দর মানসিক অবস্থা অফিসে মেজাজ প্রসন্ন রাখবে। পরিণামে পেশার উন্নতি সাধনে সাহায্য করবে। বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। উচ্চশিক্ষা, গবেষণা ক্ষেত্রের শিক্ষার্থীরা শুভফল পেতে পারেন।



কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান ও দাতব্য কাজে নিয়োজিত করুন। ভালোবাসার উচ্ছাস স্বপ্নে এবং বাস্তবতায় মিশে যাবে। বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর সুবর্ণ দিন হবে। সপ্তাহের মাঝদিকে মনযোগী হন, কেউ আপনাকে বলির পাঠা বানাতে পারে। চাপ ও উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। টাকা পয়সা লাভ প্রত্যাশা মাফিক হবে না। সপ্তাহের শেষদিকে অল্প বাধাসহ এ সময়টি দুর্দান্ত কৃতিত্বের সময় বলে মনে হচ্ছে। এটা্ বিনিয়োগের সঠিক সময়। বিনিয়োগ বুদ্ধিমত্তার সাথে করুন।


সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে মোবাইল ফোন কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। উপলব্ধি করবেন যে কর্মক্ষেত্রে ভালো করার পেছনে পরিবারের সহযোগিতা রয়েছে। সপ্তাহের মাঝদিকে নিজের তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য একটি আদর্শ সময়। প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আনবে। সপ্তাহের শেষদিকে কাওকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। কোনোকিছু ঘটার অপেক্ষায় থাকবেন না। নতুন সুযোগের সন্ধান করুন।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে দূরের জায়গার আত্মিয়রা আপনার সাথে যোগাযোগ করতে পারেন। একটি আনন্দ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি ও আবেগকে আবার নতুন করে তুলবে। সপ্তাহের মাঝদিকে অফিসে কাজ করছেন সেটা আগামী সময়ে ভিন্নভাবে উপকারে লাগবে। শুরু থেকে শেষ পর্যন্ত সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যোমশীল থাকতে হবে। সপ্তাহের শেষদিকে আশীর্বাদ ও সৌভাগ্য পথে আসায় এবং অতীতের পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছাগুলো পূর্ণ হবে। স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না। অন্যথায় খালি পকেট নিয়ে বাড়ি পৌঁছাতে হবে। সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে রক্তচাপের রোগীরা ভীড় বাসে চাপার সময় স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আঘাত এড়ানোর জন্য বিশেষ যত্ন নিন। সপ্তাহের মাঝদিকে ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। এটি এমন একট সময় যখন নিজে রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। কারও কারও জন্য ভ্রমণ ক্লান্তিকর হতে পারে। তবে আর্থিকভাবে ফলপ্রসু হবে। সপ্তাহের শেষদিকে এটি একটি অনুকূল সময়। কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথ প্রদর্শন করবেন।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাহিত জীবনে কৌতুক পেতে পারেন। তবে আবেগ প্রবণ হয়ে যাবেন যখন বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাগে আসতে থাকবে। সপ্তাহের মাঝদিকে কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস ও শক্তি প্রদর্শন করা উচিত। আশাবাদী মনোভাবের মাধ্যমে সহজেই বের হয়ে আসতে পারবেন। সপ্তাহের শেষদিকে বাইরে বের হওয়ার প্রয়োজন। আর উচ্চ জায়গার মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়ান। মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাতে চিনতে পারবে। নিজের কাজে ও অগ্রাধকিারে মনোনিবেশ করুন।


ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কোনো অপ্রিতিকর ও হতাশাজনক পরিস্থিতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এরফলে নিরুৎসাহ হওয়া উচিত নয়। পরিবর্তে এটি থেকে কিছু শিক্ষা নেওয়া উচিত। সপ্তাহের মাঝদিকে নিজের পরিবারের সঙ্গে সময় কাটান, কারণ পরিবার জীবনে একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসা শুরু করতে পারেন। সপ্তাহের শেষদিকে দূরাচার লোকদের থেকে নিজেকে দূরে রাখুন। রাস্তা ও যানবাহনে সতর্কভাবে চলাফেরা করুন। আমদানী রপ্তানী ব্যবসায় যদি নিয়োজিত থাকেন তবে যোগ্য সময় বিনিয়োগের জন্য। আমদানী করা পণ্য পাইকারীভাবে বাজারজাত করুন।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে উৎসাহময় সময় যেহেতু ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। প্রেমের জীবন গতিশীল হবে। সঙ্গী বিচলিত হতে পারে যদি তার প্রতি যথেষ্ট মনযোগ না দেন। সপ্তাহের মাঝদিকে যেহেতু আপনার শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলেছেন, তাই প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। বহু বিষয় মতভেদ হওয়াতে আপনার জন্য খুব একটা ভালো হবেন না। সপ্তাহের শেষদিকে বিবাহিত জীবন মজা, আনন্দ ও সুখ ভরে উঠবে। ব্যবসায়ীদের জন্য ভালো সময়্ রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিত নয়।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে জমি ও বাড়িতে অতিরিক্ত টাকা বিনিযোগ করা উচিত। বন্ধুরা এখন খুব সহায়ক তবে এর জন্য দ্রুত তারা ‘পে-ব্যাক’ বা অঙ্গভঙ্গী প্রদর্শন করতে পারে। পরিবার সব প্রচেষ্টার জন্য পাশে থাকবে। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারবেন। এটাই নিদর্শন আপনি প্রেমে পড়েছেন। অতীতের কারও সঙ্গে যোগাযোগ করে এসময়টা স্মরণীয় সময়ে পরিণত করা সম্ভব। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্কতা আবশ্যক। ব্যবসায়িক লেনদেন শুভ। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্য দেখা দিতে পারে। ভ্রাতা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য সময়টি শুভ। সপ্তাহের মাঝদিকে উচিত হবে ভূমি সংক্রান্ত ও জমিজমার সমস্যাগুলোর ওপর নজর কেন্দ্রীভূত করা। কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেম অপরিমিত, সীমাহীন- এই কথাগুলো অবশ্যই আগে শুনেছেন; এবার সেটা উপলব্ধি করতে সক্ষম হবেন। যাদের হাঁপানী বা হৃদ-দুর্বলতা আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে। নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর স্বাস্থ্যোদ্ধার করতে এখনই শরীরচর্চা শুরু করে দিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us