আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী সেই মিজান গ্রেপ্তার

প্রথম আলো প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪৩

চট্টগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুলিবর্ষণকারী এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর নাম মোহাম্মদ মিজান (৩৩)। গতকাল সোমবার রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানার ব্রাহ্মণপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করে র‍্যাব।


র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) শরীফ উল আলম প্রথম আলোকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে ১ হাজার ২০০ ইয়াবা ও ১টি ছুরি উদ্ধার করা হয়েছে।


র‍্যাব কর্মকর্তা আরও বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর গত ১৭ ও ১৮ জুলাই নগরের বহদ্দারহাট কাঁচাবাজার এলাকায় গুলিবর্ষণ করেন মিজান। অস্ত্র হাতে তাঁর ছবি ছড়িয়ে পড়ে। গ্রেপ্তার মিজানুরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদক আইনে সাতটি মামলা রয়েছে। কিশোর গ্যাং নেতা হিসেবে পরিচিত তিনি।



উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে ১৭ ও ১৮ জুলাই নগরের বহদ্দারহাট এলাকায় স্থানীয় কাউন্সিলর এসরারুল হকের নেতৃত্বে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অবস্থান নেন। ওই সময় চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন ফরহাদ, যুবলীগ কর্মী জালাল ওরফে ড্রিল জালালের অস্ত্রসহ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us