ঢাকাজুড়ে তীব্র যানজট

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০০

রাজধানীতে ভোর থেকে সকাল পর্যন্ত মুষলধারে বৃষ্টি হয়েছে। মূল সড়কের পাশাপাশি অনেক এলাকার অলিগলিতেও পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে রাজধানীর বিভিন্ন এলাকার সড়কে সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। চরম ভোগান্তিতে পড়েছেন অফিসগামী যাত্রীসহ বাইরে বের হওয়া মানুষজন।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভারী বৃষ্টি হওয়ায় রাজধানীর মিরপুর ১০, কাজীপাড়া, শেওড়াপাড়া, বসুন্ধরা, বারিধারা, গুলশান, বনানী, মোহাম্মদপুর, ধানমন্ডি ২৭-সহ বিভিন্ন এলাকার সড়কে পানি জমেছে। বেলা ১২টা পর্যন্ত অনেক এলাকার সড়ক থেকে পানি নামেনি। জলাবদ্ধতার কারণে অনেক স্থানে সড়কে বিকল হয়ে গেছে সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন। যে কারণে ঢাকাজুড়ে তীব্র যানজট তৈরি হয়েছে।



আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, রাজধানীতে সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত ৮০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। ঢাকা ও রাজশাহী বিভাগেই আজ বৃষ্টি হয়েছে বেশি। আজ এই দুই বিভাগের অধিকাংশ জায়গায় বৃষ্টি হতে পারে। অন্য বিভাগগুলোর কিছু কিছু স্থানে বৃষ্টি হতে পারে।


ঢাকা নিউ মার্কেটে যাবেন ব্যবসায়ী মমতাজ উদ্দিন। তিনি ঢাকা পোস্টকে বলেন, সকাল থেকেই বৃষ্টি। ধানমন্ডি-২৭ কোমরের উপরে পানি। যে যানজট লেগেছে, আজ জীবন শেষ। এতো পানির ওপর দিয়ে গাড়ি কীভাবে চলবে। একটু বৃষ্টি হলেই রাস্তায় যানজট তৈরি হয়। কী একটা পরিস্থিতিতে যে পড়ে আছি!

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us