ইউনিয়ন ভূমি কর্মকর্তা হয়েই কোটিপতি!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৩ জুলাই ২০২৪, ১১:৩৩

ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. জেহাদুল ইসলাম সরকার (৪৮)। তৃতীয় শ্রেণির এই চাকরির ১১তম গ্রেডের সর্বোচ্চ বেতন ৩২ হাজার ২৪০ টাকা। এই বেতনে চাকরি করেই কোটিপতি তিনি। বাস করেন ছয়তলা ভবনের শীতাতপ নিয়ন্ত্রিত ফ্ল্যাটে।


অভিযোগ উঠেছে, এই চাকরি করেই সম্পদের পাহাড় গড়েছেন জেহাদুল ইসলাম। আয়ের সঙ্গে নজিরবিহীন এমন বৈসাদৃশ্য থাকা এ ভূমি কর্মকর্তা বর্তমানে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নে দায়িত্ব পালন করছেন। তিনি একই উপজেলার তিন নান্দিনা গ্রামের কৃষক মৃত আব্দুস সামাদ সরকারের ছেলে।


জানা গেছে, জেহাদুল ইসলাম সরকার ১৯৭৫ সালের ২১ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। উচ্চ মাধ্যমিক পাস করার পর ১৯৯৬ সালে ইউনিয়ন ভূমি উপ-সহকারী পদে যোগ দেন। পরে ইউনিয়ন ভূমি সহকারী হিসেবে পদোন্নতি পান। এরপরই কপাল খুলে যায় এ কর্মকর্তার। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। মাত্র কয়েক বছরের ব্যবধানে জমি খারিজ, খাজনা, নামজারি ও পর্চার কাজে ঘুস নিয়ে সম্পদের পাহাড় গড়েন তিনি। ইতোমধ্যে তিনি জাতীয় পরিচয়পত্রে বাসস্থানের ঠিকানা পরিবর্তন করেছেন। শুধু তাই নয়, বিদেশ যেতে ২০২৩ সালের ১১ মে স্ত্রী শারমিন সুলতানা, একমাত্র সন্তান রাতুল হাসান ও নিজের নামে পাসপোর্ট করতে জেলা প্রশাসকের কাছ থেকে বিভাগীয় অনাপত্তি সনদ (এনওসি) নেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us