ঈদ কেনাকাটায় নিউমার্কেটে মানুষের ঢল, বিক্রি নিয়ে সন্তুষ্টি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪, ১৯:৪৫

আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে জমে উঠেছে রাজধানীর নিউমার্কেট এলাকার বিপনি-বিতান এবং মার্কেটগুলো। রোজার শুরু থেকেই প্রতিদিন সকাল থেকে মধ্য রাত পর্যন্ত হাজার-হাজার মানুষের পদচারণায় মুখর থাকছে পুরো মার্কেট এলাকা। তবে সবচেয়ে বেশি ভিড় থাকে দুপুরের পর থেকে ইফতারের আগ পর্যন্ত। তখন মানুষের ভিড়ের কারণে ঠিকমতো হাঁটার জায়গাও পাওয়া যায় না। বড় বিপনি-বিতান এবং মার্কেটের ভেতরের দোকান থেকে শুরু করে ফুটপাত, ভ্রাম্যমাণ দোকানগুলোতেও ঈদের কেনাকাটায় আসা এসব মানুষের ভিড় দেখা যায়। আর রোজার শুরু থেকেই ক্রেতার উপস্থিতিতে এবারের বিক্রি নিয়েও সন্তুষ্ট ব্যবসায়ীরা।


সোমবার (২৫ মার্চ) দুপুরের পর থেকে বিকেল পর্যন্ত সায়েন্স ল্যাবরেটরি থেকে নীলক্ষেত মোড়সহ আশপাশের এলাকা ঘুরে দেখা যায় মানুষের ব্যাপক ভিড়। ফুটপাতে হাঁটার জায়গা না থাকায় মূল সড়ক ধরেই হাঁটছেন অনেকে। ফলে তৈরি হয়েছে যানবাহনের ধীরগতি। আর মার্কেটগুলোর ভেতরেও জমেছে কেনা-বেচা। এরমধ্যে বেশিরভাগই নারী ক্রেতা। শাড়ি এবং থ্রি পিসের দোকানগুলোতে সবসময় ভিড় লেগেই আছে।


এছাড়া নিউমার্কেট, গাউছিয়া মার্কেট, নূর ম্যানশন মার্কেট, ধানমন্ডি হকার্স মার্কেট, ঢাকা নিউ সুপার মার্কেট, চন্দ্রিমা সুপার মার্কেট, নুরজাহান সুপার মার্কেট, গ্লোব শপিং সেন্টারেও ক্রেতার ভিড় চোখে পড়ার মতো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us