আমার প্রেমিক আমাকে বন্ধুদের সঙ্গেও মিশতে দেয় না, কী করব?

প্রথম আলো প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৩:৩৯

আমার প্রেমিকের সঙ্গে পরিচয় এক বছর আগে। আমি তখন চাকরি নিয়ে তার দেশে গিয়েছিলাম। কিন্তু এখন মনে হচ্ছে, আমি পাগল হয়ে যাব। জানি না, আমি কী করব!


দেখা হওয়ার এক মাস পরই সে আমাকে ভালোবাসার কথা জানায়। সম্পর্ক হওয়ার পর একবার বলেছিলাম, আমি আমার এক পুরোনো বন্ধুর (পুরুষ) সঙ্গে দেখা করতে যাচ্ছি। ও আমাকে জানিয়ে দিল, যদি আমি আমার বন্ধুর সঙ্গে দেখা করতে যাই, তাহলে আমাদের সম্পর্ক আর থাকবে না। ও কয়েকবার আমার ফোন হাতিয়েছে। বলেছে, আমার সবচেয়ে প্রিয় বান্ধবীর সঙ্গেও আমাকে দেখা করতে দেবে না। কারণ, তার মতে, আমার বান্ধবী নাকি অভদ্র। ও নিয়ম জারি করেছিল, বিকেলে একটা নির্দিষ্ট সময়ের পর আমি যেন বাইরে না যাই (আমি এমনিতেও বাইরে খুব একটা যাই না)।


ও এমনকি আমার কুকুরটাকেও ঘৃণা করে। হুমকি দেয়, হয় আমার কুকুর থাকবে, নয়তো সে। একবার কথা দিয়েছিল, আমার পরিবারের সঙ্গে দেখা করতে যাবে। কিন্তু শেষ মুহূর্তে আর যায়নি।


এ ছাড়া সম্পর্কের খুব অল্প দিনের মধ্যেই ও আমাকে বহুবার ছেড়ে যাওয়ার হুমকিও দিয়েছে। ও বলে, আমি নাকি ওর জীবনের সবচেয়ে বড় ভুল। আমার যত পরিচিত পুরুষ আছে, সবাইকে ও ব্লক করে দিতে বলেছে। আমাকে একবার বলেছিল, আমার জন্য ও নাকি একটা আংটি কিনেছিল। কিন্তু আমি ওকে মিথ্যা বলায় আংটিটা দেয়নি। কাজের জন্য ও কয়েক সপ্তাহ বাইরে ছিল। তখন ঠিক করেছিলাম, এক বন্ধুর সঙ্গে কয়েক দিন একটু বেড়িয়ে আসব। এ কথা শুনেই ও রেগে গিয়েছিল। মাঝেমধ্যে ওকে খুবই কমনীয় মনে হয়। কিন্তু মনে হয় না ওর আচরণ স্বাভাবিক। আমাকে কি সাহায্য করতে পারেন?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us