ডিজিটাল লেনদেনে সিটি ব্যাংক-মেঘনা ব্যাংকের মধ্যে চুক্তি

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩, ১৬:৪১

সিটি ব্যাংক এবং মেঘনা ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির আওতায় সিটি টাচ ও মেঘনা পে ওয়ালেট-এর গ্রাহকরা পরস্পর অ্যাকাউন্ট ট্রান্সফার করতে পারবেন এবং মেঘনা পে গ্রাহকেরা খুব সহজেই সিটি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা মেঘনা পে অ্যাকাউন্টে লেনদেন করতে পারবেন।


সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়।


এছাড়াও মেঘনা ব্যাংকের গ্রাহকরা সিটি ব্যাংকের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে আমেরিকান এক্সপ্রেস, ভিসা ও মাস্টারকার্ড কার্ড থেকে মেঘনা পে অ্যাকাউন্টে ‘অ্যাড মানি’ সম্পন্ন করতে পারবেন। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ও মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ এবং মো. মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ইনফরমেশন অফিসার কাজী আজিজুর রহমান, হেড অব রিটেইল ব্যাংকিং মো. অরূপ হায়দার, মেঘনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ছাদেকুর রহমান, হেড অব লায়াবিলিটি অ্যান্ড ওয়েলথ ম্যানেজমেন্ট কাজী ফারহানা জেবিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us