জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে কেন আলিয়ার পাশে দাঁড়াতেই চাননি রণবীর?

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩, ১১:০৩

রণবীর কাপুর ও আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। তাদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। তবুও তাদের দাম্পত্য জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যায়।আলিয়ার ওপর নাকি রীতিমতো খবরদারি চালান অভিনেতা। এমনকি আলিয়া নিজেই বলেছেন, তার স্বামী জোরে কথা বলা পছন্দ করেন না। এমনকি তার লিপস্টিক লাগানোতেও আপত্তি রয়েছে। এবার ৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠান কক্ষে আলিয়ার পাশে দাঁড়ানোতেও আপত্তি জানালেন রণবীর। 


সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির জন্য ৬৯তম জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। মঙ্গলবার দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠান। আলিয়ার সঙ্গে ছিলেন স্বামী রণবীর। 


আলিয়া পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা তার বিয়ের শাড়িটি। গাড়ি থেকে নামা মাত্রই যেন আলিয়ার থেকে ছাড়া ছাড়া রণবীর। অনুষ্ঠান কক্ষে প্রবেশ করার সময় যখন আলিয়া সাক্ষাৎকার দিচ্ছেন, তখন রণবীরকে তার পাশে দাঁড়াতে বলা হলেও তিনি রাজি হননি। খানিক টালবাহানা করেই আলিয়ার থেকে দূরে গিয়ে দাঁড়ান। তার পর থেকে নানা জল্পনা এই দম্পতিকে নিয়ে। তাদের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us