শাওমির নতুন স্মার্ট ব্যান্ডে যেসব সুবিধা পাবেন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৩, ১৭:১৬

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি বেশ অনেক আগেই স্মার্ট গ্যাজেট নির্মাণে মনোযোগ দিয়েছে। একের পর এক স্মার্টওয়াচ আনছে সংস্থাটি। এবার নিয়ে এলো তাদের স্মার্ট ব্যান্ড সিরিজের নতুন একটি স্মার্ট ব্যান্ড। শাওমি স্মার্ট ব্যান্ড 8 অ্যাক্টিভ। অসংখ্য নতুন নতুন ফিচারে ঠাঁসা স্মার্ট ব্যান্ডটি।


এতে দেওয়া হয়েছে একটি ১.৪৭ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডায়াল। যার রেজোলিউশন ১৭২X৩২০ পিক্সেলের, যার সর্বোচ্চ ৪৫০নিটস পর্যন্ত উজ্জ্বলতা রয়েছে। ডিসপ্লেটিতে অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট লেপ সহ টেম্পারড গ্লাস রয়েছে। এতে ৫০টির বেশি স্পোর্টস মোড এবং ১০০টিরও বেশি ওয়াচফেস দেওয়া হয়েছে।


স্মার্ট ব্যান্ড ৮ অ্যাক্টিভ স্বাস্থ্য ফিচার সহ ৫০টিরও বেশি ফিটনেস মোড পায়। এটি মাসিকের স্বাস্থ্যের জন্য একটি ২৪X৭ SpO2 ট্র্যাকার, স্ট্রেস ম্যানেজার, স্লিপ মনিটর এবং নারী স্বাস্থ্য ট্র্যাকারও অফার করে।স্মার্টওয়াচটি 5ATM ওয়াটার রেজিস্ট্যান্স প্রদান করে। ২১০ এমএএইচ ব্যাটারি স্বাভাবিক ব্যবহারে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে। এটি চৌম্বকীয় চার্জিংয়ের সাহায্যে ১২০ মিনিটের মধ্যে ০ থেকে ১০০ শতাংশ চার্জ হবে। স্মার্ট ব্যান্ডটির ওজন স্ট্র্যাপ ছাড়াই মাত্র ১৪.৯ গ্রাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us