You have reached your daily news limit

Please log in to continue


জুতার মধ্যে লুকিয়ে ছিল গোখরার বাচ্চা

নিঃশব্দে, চুপিসারে চলাফেরা করতে সাপেদের জুড়ি মেলা ভার। এমন আশ্চর্য সব জায়গায় এদের লুকিয়ে থাকতে দেখবেন যে চোখ কপালে উঠবে। সম্প্রতি সাপের অদ্ভুত জায়গায় লুকিয়ে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এতে গোখরা সাপের খুদে এক বাচ্চাকে একটি জুতার ভেতরে দেখতে পাওয়া যায়। 

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (টুইটার) শেয়ার করা ভিডিওটিতে দেখা যায়, একটি গোখরার বাচ্চা একজন নারীর এক পাটি জুতার মধ্যে আশ্রয় নিয়েছে। গোখরাটিকে ফণা তুলে ভিডিও রেকর্ড করা ব্যক্তির উদ্দেশ্যে হিসহিস করতে দেখা যায়। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস কর্মকর্তা সুশান্ত নন্দা ভিডিওটি শেয়ার করেন। ‘গোখরাটি নতুন একটা জুতা পরীক্ষা করছে। তবে রসিকতার বিষয়টি এক পাশে সরিয়ে রাখলে, বর্ষা শেষ হতে চলেছে, এখন দয়া করে বাড়তি সতর্কতা অবলম্বন করুন।’ ভিডিওটি শেয়ার করার সময় লিখেন তিনি। তবে এ ঘটনার বিস্তারিত অর্থাৎ কোথায় কিংবা কবে এটা ঘটেছে তা জানা যায়নি। এসব তথ্য পাওয়া যায় ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে। 

শেয়ার করার পর থেকে ভিডিওটি বেশ আলোড়ন তোলে। নানা রকম মন্তব্য করেছেন এক্স ব্যবহারকারীরা। কিছু মানুষ ভিডিওটিকে ‘ভীতিকর’ বলে উল্লেখ করেছেন, অন্যরা তথ্যটি ভাগ করে নেওয়ার জন্য বন কর্মকর্তাকে ধন্যবাদ দিয়েছেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন