‘ফিলিস্তিনের ওপর ইসরায়েলের দখলদারিত্বের অবসান ঘটাতে হবে’

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২৩, ১৭:৩৩

ফিলিস্তিনের গাজা উপত্যকাসহ বিভিন্ন এলাকায় দখলদার ইসরায়েলি বাহিনীর বিমান হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিস।সোমবার (৯ অক্টোবর) সংবাদ মাধ্যমে খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরুর পাঠানো এক বিবৃতি এ নিন্দা ও প্রতিবাদ জানান খেলাফত মজলিসের আমির মাওলানা আবদুল বাছিত আজাদ।


বিবৃতিতে তিনি বলেন, ইসরাইল গত ৭৫ বছর ধরে ফিলিস্তিনিদের ওপর বর্বর জুলুম নির্যাতন ও দখলদারিত্ব চালিয়ে আসছে। সম্পূর্ণ অন্যায়ভাবে তারা ফিলিস্তিনি মুসলিমদের ভূমি দখল করে আছে। তাদের দখলদারিত্বের অবসানে ফিলিস্তিনি স্বাধীনতাকামী দলগুলো তাদের সামর্থ্য অনুযায়ী প্রতিরোধ চালিয়ে আসছে। স্বাধীনতাকামীদের দমনের নামে ইসরাইল প্রতিনিয়ত ফিলিস্তিনি শিশু-নারী ও বৃদ্ধ মানুষকে খুন করছে, নির্যাতন করছে।


তিনি বলেন, গত কয়েকদিনে জায়নবাদী ইসরায়েলি বাহিনী যেভাবে ফিলিস্তিনে বর্বরোচিত হামলা চালিয়েছে তা নজিরবিহীন। ফিলিস্তিনের নির্যাতিত-নিপীড়িত মুসলমানদের ওপর অবৈধ ইসরায়েলি সামরিক বাহিনীর এই আগ্রাসী হামলার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। বাংলাদেশ সরকারের উচিত ছিল তাৎক্ষণিক জোরালো প্রতিবাদ জানানো। ইসরাইলের প্রতি মার্কিন প্রশাসনের নির্লজ্জ সমর্থনেরও আমরা প্রতিবাদ জানাই। আমরা বাংলাদেশসহ মুসলিম দেশসমূহের নেতৃবৃন্দকে ইসরায়েলি এ হামলা বন্ধসহ দখলদারিত্বের অবসান ঘটিয়ে স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার তৎপরতা জোরালো ভাবে চালানোর আহ্বান জানাচ্ছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us