You have reached your daily news limit

Please log in to continue


ইংল্যান্ডের বিপক্ষে সাউদিকে পাচ্ছে না নিউজিল্যান্ড

চিড় ধরা ও নড়ে যাওয়া বৃদ্ধাঙ্গুল নিয়েই অনুশীলনে নেমেছিলেন টিম সাউদি। কিন্তু অবস্থা খুব একটা সুবিধার মনে হয়নি। চোটের সর্বশেষ অবস্থা সম্পর্কে কাল নিজেই জানিয়েছেন, ‘এখনো অস্বস্তি বোধ করছি। আঙুলের চারপাশে দাগ ও কিছুটা অসাড়তা রয়েছে।’

সাউদির এ কথা থেকেই বোঝা গেছে, যেকোনো সময় দুঃসংবাদ আসতে চলেছে, হলোও তা–ই। আগামীকাল আহমেদাবাদে ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে সাউদিকে পাচ্ছে না নিউজিল্যান্ড। আজ সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক টম ল্যাথাম।

হাঁটুতে অস্ত্রোপচারের পর পুরোপুরি সেরে না ওঠায় নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে খেলতে পারবেন না, সেটা দল ঘোষণার দিনই জানিয়ে দিয়েছিল নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। এবার অভিজ্ঞ পেসার সাউদিকেও না পাওয়ার বিষয়টি নিশ্চিত হলো।

আঙুলে ব্যান্ডেজ নিয়েই নিউজিল্যান্ড দলে যোগ দিয়েছিলেন সাউদিছবি : আইসিসি
সংবাদ সম্মেলনে ল্যাথাম বলেছেন, ‘কেইন (উইলিয়ামসন) আগে থেকেই নেই, এখন টিমকেও (সাউদিকেও) আমরা পাচ্ছি না। তাকে প্রথম ম্যাচের জন্য নির্বাচন করা হয়নি। অস্ত্রোপচারের পর প্রায় দুই সপ্তাহ হয়ে গেছে। সে দ্রুত সেরে উঠছে।’

গত মাসে ইংল্যান্ড সফরে শেষ ওয়ানডেতে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান সাউদি। স্ক্যান রিপোর্ট থেকে জানা যায়, ৩৪ বছর বয়সী পেসারের আঙুলে চিড় ধরেছে ও নড়ে গেছে। এরপরই তাঁর হাতে অস্ত্রোপচার করানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন