আবারও বিয়ের পিঁড়িতে মাহিরা খান

আজকের পত্রিকা প্রকাশিত: ০২ অক্টোবর ২০২৩, ১১:৩৪

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আবারও বিয়ে করেছেন। তাঁর প্রেমিক সেলিম করিমের সঙ্গে তাঁদের বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যেই। অভিনেত্রীর ম্যানেজার অনুষা তালহা খান ইনস্টাগ্রামে মাহিরা এবং সেলিমের বিয়ের একটি ভিডিও পোস্ট করেন, যা পোস্ট করার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল।



মাহিরা এদিন পরেছিলেন একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গা। সঙ্গে ছিল ম্যাচিং করা হিরার গয়না। অন্যদিকে বর সেলিমের পরনে ছিল কালো শেরওয়ানি এবং নীল পাগড়ি। পাকিস্তানের মুরিতে তাঁরা তাঁদের ডেস্টিনেশন ওয়েডিং সারেন।



অভিনেত্রীকে জীবনের নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী থেকে ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ‘কী মিষ্টি! খুব ভালো থাকবেন আপনারা।’ আরেকজন লিখেছেন, ‘আপনাদের জন্য অনেক শুভেচ্ছা। অনেক মানিয়েছে।’


কনের সাজে মাহিরা খান। ছবি: সংগৃহীতট্রিবিউন ডট কমের প্রতিবেদন অনুযায়ী সামিনা পীরজাদার সঙ্গে একটি আলাপচারিতায় মাহিরা প্রথম তাঁর এবং সেলিমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ২০২২ সালে যখন তাঁকে জিজ্ঞেস করা হয় যে তিনি প্রেমে পড়েছেন কি না অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’


মাহিরা খান। ছবি: ইনস্টাগ্রামউল্লেখ্য, ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী মাহিরা খান। রাহুল ঢোলাকিয়া পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছিলেন নওয়াজুদ্দীন সিদ্দিকী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us