ছাত্র সমাবেশ হবে বিএনপি-জামায়াতের জন্য আলটিমেটাম: ছাত্রলীগ

আজকের পত্রিকা প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩, ১৭:২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে পাঁচ লাখের বেশি শিক্ষার্থীর সমাগমের ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। এ সমাবেশ স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ হবে বলেও জানিয়েছে ছাত্রলীগের নেতারা। বিএনপি-জামায়াতের জন্য এ সমাবেশ হবে একটি আলটিমেটাম। 


ছাত্রসমাবেশ সম্পর্কে জানাতে আজ শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যানটিনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ছাত্রলীগ। সেখানে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে বলা হয়, সোহরাওয়ার্দী উদ্যানের এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।   


সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ‘এ দেশ ও মানুষের চিরশত্রু, মানবতাবিরোধী, যুদ্ধাপরাধী, জঙ্গি-সন্ত্রাসী, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি-জামায়াতের জন্য এ সমাবেশ হবে একটি আলটিমেটাম। সেদিন শিক্ষার্থী বন্ধুরা, তরুণ প্রজন্মের প্রতিনিধিরা দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে নিজেদের চূড়ান্ত অনাস্থা জ্ঞাপন এবং বাংলার মানুষের সুখ-দুঃখের একমাত্র ঠিকানা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us