লাশ ঢেকে রাখা ম্যাট্রেসের নমুনা থেকে এক বছর পর সন্দেহভাজন খুনি গ্রেপ্তার

প্রথম আলো প্রকাশিত: ২৫ আগস্ট ২০২৩, ১৭:১০

রাজধানীর হাজারীবাগে ২০২২ সালের ২৩ জুন খুন হন আকলিমান নেছা (৭০)। ভাগনে বশিরুল হকের (৫২) বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় আকলিমানের মরদেহ ম্যাট্রেসে (তোশক) ঢাকা ছিল। তাঁর হাত, মুখ ও পা বাঁধা ছিল কালো স্কচটেপে।


কে বা কারা আকলিমানকে খুন করেছে, তা এক বছরেও উদ্ধার করা যায়নি। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে জব্দ করা ম্যাট্রেসে লেগে থাকা ডিএনএ নমুনার সূত্র ধরে গত সোমবার (২১ আগস্ট) সন্দেহভাজন খুনি হিসেবে গ্রেপ্তার হয়েছেন ভাগনে বশিরুল। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বেড়াতে গিয়ে খুন
স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আকলিমান রাজশাহী থেকে ঢাকায় এসে সূত্রাপুরের হেমেন্দ্র দাস সড়কে ভাই আবুল কালাম মোহাম্মদ সরোয়ারের বাসায় বসবাস করতেন। ওই বাসায় আকলিমানের দেখাশোনা করতেন ভাই সারোয়ারের ছেলে আবুল কালাম মোহাম্মদ সানোয়ার।


সেখান থেকে আকলিমান গত বছরের জুনে হাজারীবাগে বোনের ছেলে বশিরুলের বাসায় বেড়াতে যান। ওই বাসায় বশিরুলের বোন শামীমাও থাকতেন।


২৩ জুন দুপুরে সানোয়ারকে ফোন করেন শামীমা। বলেন, আকলিমান বেঁচে নেই। খবর পেয়ে সানোয়ার সূত্রাপুর থেকে হাজারীবাগে বশিরুলের বাসায় গিয়ে নিচতলার একটি কক্ষে আকলিমানের মরদেহ পড়ে থাকতে দেখেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us