রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

ইত্তেফাক প্রকাশিত: ০৬ আগস্ট ২০২৩, ১৩:১৩

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন হিরো আলম।


রোববার (৬ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে তিনি ডিবি কার্যালয়ে যান।


সম্প্রতি ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশ নেন হিরো আলম। নির্বাচনে তার ওপর হামলার ঘটনায় ফলে দেশি-বিদেশি আলোচনার কেন্দ্রবিন্দু হন তিনি। এ ইস্যু নিয়ে সরকারের সমালোচনা করে বিরোধী রাজনৈতিক দলগুলো।


তবে সম্প্রতি হিরো আলম অভিযোগ তুলেছেন, হামলার ঘটনায় সরকারের সমালোচনা করতে গিয়ে দেশের বিভিন্ন রাজনীতিবিদ তাকে হেয় করে মন্তব্য করছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে বিএনপি নেতাদের সমালোচনা করতে দেখা গেছে হিরো আলমকে।


ভিডিওতে এক প্রশ্নের জবাবে হিরো আলমকে বলতে দেখা যায়, আমি কারও বিরুদ্ধে কথা বলতে চাই না। কিন্তু বিষয়টি খুবই দুঃখজনক। গত কয়েকদিন ধরে দেখছি, বিএনপির বড় একজন নেতা রুহুল কবির রিজভী স্যার আমাকে পাগল বলেছেন। তিনি বলেছেন, হিরো আলাম অর্ধপাগল এবং অশিক্ষিত।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রসঙ্গ টেনে হিরো আলম বলেন, মির্জা ফখরুল ইসলাস স্যার প্রায়ই বলেন, ‘হিরো আলমের মতো লোকও নির্বাচন করে, তাকেও আওয়ামী লীগ পিটাইছে।’ তার এই কথার মানে হলো হিরো চুনোপুঁটি, তাকে নিয়ে তুচ্ছ করে করে কথা বলা যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us